শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাকুবিতে ছাত্রলীগের একাংশের ডাকে ধর্মঘটের কারনে ক্লাস ও পরীক্ষা হয়নি

কুবিতে ছাত্রলীগের একাংশের ডাকে ধর্মঘটের কারনে ক্লাস ও পরীক্ষা হয়নি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ইলিয়াস হোসেন সবজ অস্ত্রসহ র‌্যাব-১১ এর হাতে আটক হওয়া ও তার মুক্তির দাবিতে ছাত্রলীগের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট দ্বিতীয় দিনে পালিত হয়েছে। ধর্মঘটের কারণে কোন বিভাগের ক্লাস পরীক্ষা হয়নি। সোমবার সকাল থেকে ছাত্রলীগের একাংশ ক্যাম্পাসের প্রধান ফটকে অবস্থান নেয়। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা গেছে, রোববারের মতো সোমবারেও পূর্ব নির্ধারিত কোন পরীক্ষা হয়নি, তবে তারা পরীক্ষা গ্রহণ করতে প্রস্তুত রয়েছেন।

এদিকে, আন্দোলনকে আরো গতিশীল করার লক্ষ্যে ছাত্রলীগ রোববার ‘ইলিয়াস মুক্তি পরিষদ’ গঠন করে এবং ইলিয়াস ক্যাম্পাসে না ফেরা পর্যন্ত সব ধরনের একাডেমিক কার্যক্রম বন্ধের আহ্বান জানিয়ে ভিসি বরাবর স্মারকলিপি দেন।

এ প্রসঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ইলিয়াস সমর্থিত ছাত্রলীগ নেতারা জানান, দাবি আমাদের একটাই ইলিয়াসের মুক্তি চাই। ইলিয়াস ক্যাম্পাসে না ফেরা পর্যন্ত আমাদের এই ধর্মঘট অব্যাহত থাকবে। ধর্মঘটের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আইনুল হক বলেন, আন্দোলনের কারণে যেন ক্লাস পরীক্ষা বন্ধ না হয় সে জন্য তাদের বলা হয়েছে। উল্লোখ্য, শুক্রবার সকাল ১১টার দিকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংলগ্ন ময়নামতি শালবন বিহারের একটি পিকনিক স্পট থেকে ইলিয়াস হোসেনকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-১১।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments