শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলাচকরিয়ায় সালাহউদ্দিনের অক্ষত ফেরতের দাবিতে বিএনপি অঙ্গ সংগঠনের মানববন্ধন

চকরিয়ায় সালাহউদ্দিনের অক্ষত ফেরতের দাবিতে বিএনপি অঙ্গ সংগঠনের মানববন্ধন

নিখোঁজ বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক মন্ত্রী আলহাজ্ব সালাহ উদ্দিন আহমদকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফেরত দেওয়ার দাবিতে সোমবার ২৭এপ্রিল সকাল ১১টায় চকরিয়া পৌর শহরের চিরিঙ্গায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মানববন্ধন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 
অংশগ্রহণকারী বিএনপির অঙ্গ সংগঠনের মধ্যে ছিল যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল জিয়া পরিষদ, তরুণ প্রজন্মদল সমন্বয় কমিটি চকরিয়া উপজেলা, পৌরসভা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও বিশ্ববিদ্যালয় কলেজ। বিশাল মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তারা, তাদের প্রাণপ্রিয় নেতা সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফেরত দেওয়া নাহলে এর পরিণতি অত্যন্ত ভয়াবহ ও কঠিন হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন। প্রয়োজনে কক্সবাজার থেকেই শুরু হবে ব্যর্থ ও অবৈধ সরকার পতন আন্দোলন।

 

বক্তারা বলেন, সালাহউদ্দিন আহমদের যোগ্যতা, রাজনৈতিক ও প্রশাসনিক অভিজ্ঞতা, আন্দোলনের স্বার্থে গঠনমূলক জাতীয় দলীয় বিবৃতিই সরকারের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। তাই তার প্রতি ঈর্ষান্বিত হয়েই তাকে সরকারের বিশেষ বাহিনী অজ্ঞাতস্থানে আটকে রেখেছে। তারা অবিলম্বে সালাহউদ্দিন আহমদের অক্ষত সন্ধানসহ নিঃশর্ত মুক্তি দাবি করেন।

 
এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপি নেতা এসএম আবুল হাসেম, উপজেলা বিএনপি নেতা মাহবুবুর রহমান চৌধুরী, নয়ন চৌধুরী, উপজেলা যুবদল নেতা মাস্টার আবু ইউসুফ, পৌর যুবদল নেতা শহিদ সিকদার, ইসমাইল, মাতামুহুরী যুবদল নেতা মিনহাজ উদ্দিন মাসুম, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা শওকত ওসমান, পৌর শ্রমিকদল নেতা আবুল হোসেন মনু, পৌর জিয়া পরিষদ নেতা মাষ্টার আলমগীর হোসেন রানা, পৌর স্বেচ্ছাসেবকদল নেতা এইচএম নুরুল আমিন, নুরুল আবছার রিয়াদ, পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক কফিল উদ্দিন, চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments