রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলাজাতীয় শ্রমিক লীগের কক্সবাজার শহরে কোন কমিটি নেই জেলা জাতীয় শ্রমিক লীগের...

জাতীয় শ্রমিক লীগের কক্সবাজার শহরে কোন কমিটি নেই জেলা জাতীয় শ্রমিক লীগের বিবৃতি

গতকাল ২৭এপ্রিল কক্সবাজার জেলা থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার সহ বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার শহর শাখার বিবৃতি নামের একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উক্ত সংবাদ আমাদের দৃষ্টি গোচর হওয়ায় আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি প্রকৃত পক্ষে জাতীয় শ্রমিক লীগ শ্রমিক মেহনতী মানুষের অধিকার আদায়ের একটি সু-সংগঠিত ও আদর্শিক সংগঠন ।

 

এই সংগঠনের নাম ব্যবহার করতে হলে সেই ব্যক্তির অব্যশয় সাংগঠনিক বৈধতা লাগে প্রকৃত পক্ষে যারা জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার শহর শাখার সভাপতি জসিম উদ্দিন ভূট্রু, সাধারণ সম্পাদক শাহ আলম  সহ যারা জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন পদ-পদবীর পরিচয় দিয়েছে এরা কেও জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার শহর কিংবা জেলা শাখার সাথে জড়িত নয়। এমনকি জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার শহর শাখা বলতে এখনো কোন কমিটি গঠিত হয়নি।

 

যারা বিবৃতি দিয়েছেন এরা একটি বানোয়াড়, মনগড়া বিবৃতি দিয়ে সাধারণ শ্রমিকদের মাঝে বিভ্রান্তি চড়াচ্ছে। আমরা উক্ত প্রকাশিত সংবাদের বিষয়ে কাওকে বিভ্রান্ত না হয়ে যারা জাতীয় শ্রমিক লীগের নাম ভাঙ্গীয়ে বিভিন্নস্থানে চাঁদাবাজি,সন্ত্রাসী করে চলছে তাদের ধরে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেওয়ার অনুরোধ করছি। এই বিষয়ে যৌথ বিবৃতি দিয়েছেন জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments