শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলাভোলার লালমোহনে অবৈধ লঞ্চ আটক, জরিমানা ৫ জনের

ভোলার লালমোহনে অবৈধ লঞ্চ আটক, জরিমানা ৫ জনের

ভোলার লালমোহন উপজেলার নাজিরপুর থেকে পটুয়াখালির কালাইয়া রুটে ফিটনেস ছাড়া অবৈধভাবে চলাচলের অভিযোগে সোমবার বেলা ১১ টার দিকে এমএল ভবানীপুর-২ নামের একটি যাত্রীবাহি লঞ্চ কোস্টগার্ড অভিযান চালিয়ে আটক করেছে। এ সময় লঞ্চের চালকসহ ৫ স্টাফকে আটক করে জরিমানা আদায় করা হয়।

 
ভোলা কোস্টগার্ডের অপারেশন অফিসার লে: মো: খালিদ জানান,লালমোহন থেকে কালাইয়া রুটে ভবানীপুর-২ লঞ্চটির রেজিষ্ট্রশন ও চলাচলের অনুমতি নেই। কিন্তু তার পরও দুযোর্গ পূর্ন আবহাওয়ার মধ্যে উত্তাল তেতুঁলিয়া নদীতে চরম ঝুঁকি নিয়ে যাত্রী পারাপার করে আসছিলো। বিষয়টি জানতে পেরে কোস্টগার্ড নাজিপুর ঘাটে অভিযান চালিয়ে ভবানিপুর লঞ্চ আটক করে। এ সময় লঞ্চের  মাস্টার মোতাহার, কেরানী জসিম, লস্কর মোসলেম ও জাহাঙ্গির এবং বাবুর্চি জামালকে আটক করা হয়।

 

এ সময় ভোলা বিআইডব্লিটিএ ট্রাফিক অফিসার মো: নাসিম উপস্থিত ছিলেন।  পরে আটকৃতদের ভ্রাম্যমানা আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকির হোসেন লঞ্চটি জব্দ করে স্টাফদের প্রত্যেককে ২ হাজার করে জরিামান অনাদায়ে এক মাসের কারাদন্ড দেয়। স্টাফরা জরিমানা দিয়ে মুক্ত পান। এছাড়া লঞ্চটিকে লালমোহন পুলিশের জিম্মায় দেয়া হয়।cHfVf

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments