রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলাসাতক্ষীরায় বন্দুকযুদ্ধে এক যুবক গুলিবিদ্ধ

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে এক যুবক গুলিবিদ্ধ

সাতক্ষীরার রামচন্দ্রপুর মোড়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিদ্দিক তরফদার নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, ছিনতাইয়ের সময় তাকে হাতেনাতে ধরা হয়। কিন্তু তার পরিবার বলছে, দুই দিন আগে পুলিশ বাড়ি থেকে সিদ্দিককে ধরে নিয়ে গেছে।

জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, “রোববার দুপুরে সিদ্দিক তরফদার তার সহযোগীদের নিয়ে শহরের কেষ্ট ময়রার মোড়ে মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের  কাছ থেকে দেড় লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

 

এ সময় পুলিশের এটিএসআই (সহকারী ট্রাফিক উপপরিদর্শক) সেলিম রেজা একজন ছিনতাইকারীকে ৫০ হাজার টাকাসহ হাতেনাতে ধরে ফেলেন।” কামাল বরেন, “সিদ্দিকের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী রোববার দিবাগত গভীর রাতে তাকে নিয়ে সদর উপজেলার রামচন্দ্রপুরে একটি পরিত্যক্ত বাড়িতে  অভিযান চালাতে গেলে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ও ককটেল বিস্ফোরণ ঘটায়।

 

এ সময় সিদ্দিক গুলিবিদ্ধ হয়।  এতে দুই পুলিশ সদস্য কনস্টেবল সোহেল রানা ও কনস্টেবল শরিফুল ইসলামও আহত হন।” তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান তিনি। গুলিবিদ্ধ সিদ্দিক তরফদার (৩৫) খুলনা জেলার ডুমুরিয়া থানার ধামালিয়া গ্রামের গোলাম তরফদারের ছেলে বলে জানিয়েছে পুলিশ । তাকে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সিদ্দিকের পরিবার জানায়, তার বাড়ি সদর উপজেলার ধূলিহার ইউনিয়নে। তিনি ছিনতাইকারী নন। তাকে দুই দিন আগে পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে যায়। সোমবার সকালে তারা জানতে পারেন সিদ্দিকের পায়ে বন্দুক ঠেকিয়ে গুলি করা হয়েছে। এসআই সাখাওয়াত জানান,  এ ঘটনায় ছিনতাই ও পুলিশের ওপর হামলার অভিযোগে দুটি মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments