রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeঢাকাপাঁচ তলা থেকে লাফ দিয়ে তরুণীর আত্মহত্যার চেষ্টা

পাঁচ তলা থেকে লাফ দিয়ে তরুণীর আত্মহত্যার চেষ্টা

যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় স্বামীর সঙ্গে কথা কাটাকাটি নিয়ে পাঁচ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন রীমা শাহরিয়া (১৮) নামে এক তরুণী। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

 

ঘটনার পর রীমার স্বামীকে আটক করেছে পুলিশ। রীমার স্বামী সাদ শাহরিয়া জানান, তিনি একজন কণ্ঠশিল্পী। তার বাড়ি সাভারের হেমায়েতপুরে। রীমা যাত্রাবাড়ির একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। গত ৩ মে তারা প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর উত্তর যাত্রাবাড়ির ১ নম্বর বিবির বাগিচার বাসা নিয়ে থাকেন।

 

বিয়ের এক মাস যেতে না যেতেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। তুচ্ছ বিষয় নিয়ে ঝড়গার এক পর্যায়ে মঙ্গলবার ভোর ৪টার দিকে পাঁচ তলা থেকে লাফ দিয়ে পাশের বাড়ির তিন তলায় গিয়ে পড়ে সে।

 

গুরুতর আহত অবস্থায় রীমাকে তার স্বামী ও প্রতিবেশীরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। চিকিৎসকরা জানিয়েছে রীমার একটি পা ভেঙে গেছে। তার অবস্থা গুরুতর। ঢামেক পুলিশ ক্যাম্পের দায়িত্বরত এএসআই সেন্টু চন্দ্র দাস জানান, ঘটনার পর আমরা রীমার স্বামী সাদকে আটক করেছি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments