রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলামাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

মাদারীপুর শিবচরে আধিপত্য বিস্তার নিয়ে ক্ষমতাসীন দলের দুপক্ষের সংঘর্ষে যুবলীগ নেতাসহ দুইজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার কুতুবপুর ইউনিয়নের মাতুব্বর কান্দি গ্রামে এই সংঘর্ষ ঘটে।

 

নিহতরা হলেন- যুবলীগ নেতা আরশেদ মাতব্বরসহ (৩৫) ও মুদি দোকানী শাহজাহান দরানী (৪৫)। তিনিও যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে বলে জানিয়েছেন শিবচর থানার ওসি আব্দুর ছাত্তার।

 

তিনি বলেন, নিহতদের শরীরে অসংখ্য গুলির চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিবচর উপজেলার কুতুবপুরে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা আতিক মাতব্বরর ও সাবেক ইউপি চেয়ারম্যান ইব্রাহিম শিকদারের মধ্যে বিরোধ চলে আসছিল।

 

স্থানীয় ইদ্রিস হাওলাদারের বাড়িতে আতিক মাতব্বরের পক্ষের দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে গত দুদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। দুপক্ষই লোকজন নিয়ে মুখোমুখি অবস্থান করছিল। মঙ্গলবার সকালে আতিক মাতব্বরের ভাই যুবলীগ নেতা আরশেদ মাতব্বর বাড়ির পাশের শাজাহান দরানীর দোকানে গেলে ইব্রাহিম শিকদারের লোকজন তাদের ঘেরাও করে।

 

তারা প্রথমেই শাজাহান দরানীকে গুলি করে হত্যা করে। পরে আরশেদকে পাশের ক্ষেতে নিয়ে গুলি করে হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

 

এ খবর এলাকায় ছড়িয়ে পড়ল উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments