রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলালক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে বাহিনীর প্রধান ৩৭ মামলার আসামী নাসির নিহত, ৪ র‌্যাব সদস্য...

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে বাহিনীর প্রধান ৩৭ মামলার আসামী নাসির নিহত, ৪ র‌্যাব সদস্য আহত, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুরের পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত নাসির বাহিনীর প্রধানের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধে নাসিরের গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। এ সময় এএস আই লিয়াকত, পরিময় কনস্টেবল করিম ও সাকিল সহ ৪ র‌্যাবের সদস্য আহত হয়।

 

র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি এলজি ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে। সোমবার রাত সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ রামগতি-লক্ষ্মীপুর সড়কের পাশে পরিত্যাক্ত ইটভাটায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাব দাবী করে। নিহত নাসির লক্ষ্মীপুরের নবগঠিত চন্দ্রগঞ্জ থানার দেওপাড়া গ্রামের তোফায়েল আহম্মদের ছেলে।

লক্ষ্মীপুর র‌্যাব-১১ এর সিপিসি-৩ অধিনায়ক মেজর সাকিব সিদ্দিকী জানান, র‌্যাবের নিয়মিত টইল দল লক্ষ্মীপুর থেকে কমলনগর-রামগতি যাওয়ার পথে লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানীগঞ্জের পরিত্যাক্ত একটি ইটভাটায় নাসির ও তার বাহিনীর কয়েকজন সহযোগীকে ডাকাতির প্রস্তুতির নিতে দেখে তারা অভিযান চালায়।

 

এসময় র‌্যাবের উপস্থিতির টের পেয়ে নাসির ও তার বাহিনীর সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এতে র‌্যাব পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে নাসির গুলিবিদ্ধ হয় এবং সহযোগী অন্যরা আহতবস্থায় পালিয়ে যায়। পরে অস্ত্র ও গুলিসহ গুলিবিদ্ধ নাসিরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার নাসিরকে মৃত বলে ঘোষনা দেন।

র‌্যাবের অধিনায়ক মেজর আরো জানান, নিহত নাসিরের বিরুদ্ধে ৫ টি হত্যা, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি সহ মোট ৩৭ টি মামলা গ্রেফতারী পরোয়ানা রয়েছে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, নিহত ডাকাত নাছিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

সে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। নাসির জেলার বিভিন্ন থানার হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও অপহরণসহ ৩৭ টি মামলা গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments