রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeভোলাভোলায় অনর্স ৪র্থ বর্ষ পরীক্ষা পেছানোর দাবিতে মানববন্ধন

ভোলায় অনর্স ৪র্থ বর্ষ পরীক্ষা পেছানোর দাবিতে মানববন্ধন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষা পেছানোর দাবিতে মানববন্ধন করেছে ভোলা সরকারি কলেজের  শিক্ষার্থীরা । বৃহস্পতিবার সকালে ১১টায় ভোলা সরকারি কলেজ প্রঙ্গনে কলেজে চতুর্থ বর্ষের ১২ টি বিভাগের শিক্ষার্থীরা এক সঙ্গে এই ঘন্টা ব্যাপি এই মানববন্ধন করেন ।

মানববন্ধনে বক্তারা বলেন, ১০ জুন থেকে অনার্স তৃতীয় বর্ষের প্ররীক্ষা শুরু হ্েচ্ছ । ইতিমধ্যে চতুর্থ বর্ষের পরীক্ষার সময়সূচী ঘোষনা করা হয়েছে । চতুর্থ বর্ষের অনেক বিভাগের এখন পর্যন্ত সব বই বাজারে আসেনি । ফলে শিক্ষার্থীরা এখন পযন্ত প্রস্তুতি নিতে পারেনি । শুধু তাই নয় চতুর্থ বর্ষের অনেক শিক্ষার্থীর তৃতীয় বর্ষের মান উন্নয়ন পরীক্ষা রয়েছে। এক সঙ্গে দুই বর্ষের পরীক্ষায় অংশ গ্রহন করা অসম্ভব। শিক্ষার্থীরা আরো বলেন, সেশনজট নিরসনে নির্দিষ্ট সময়ে পরীক্ষা অনুষ্ঠানের ব্যাপারটা আমাদের আশা জাগায়।

তবে শিক্ষার্থীদের ভবিষৎত নষ্ট করে নয়। অবিলম্বে অনার্স চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষার সময়সূচী পরিবর্তনের দাবি জানান তারা । তা না হলে আন্দোলনের হুমকী দিয়েছেন তারা। মানববন্ধনে কলেজের কয়েকশ শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

এসময় বক্তব্য রাখেন মো:নাইম ইসলাম, আল জাবের জিয়া, জান্নাতুল ফেরদৌউস মিতু, মামুন খান, জিতু, গাজী আব্দুর রহমান সহ আরো অনেকে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments