রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeউপজেলারায়পুরে গুনিজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

রায়পুরে গুনিজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

লক্ষ্মীপুরের রায়পুরে গুনিজন , মরনোত্তর, অবসরপ্রাপ্ত শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়েছে উপজেলা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশান। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অধ্যক্ষকে গুনিজন ও ডাক্তারকে মরোন্তর , ১১জন অবসর প্রাপ্ত শিক্ষক ও এসএসসি, দাখিল, জেএসসি ও জেডিসিতে কৃতকার্য ১২৯জন শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়া হয়।
এ অনুষ্ঠানে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক নেতা  অধ্যক্ষ মাওলানা নিজাম উদ্দিন ও আলমগীর হোসেন মাষ্টারের পরিচালনা করেন। উপজেলা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশান কতৃপক্ষ জানান, তাদের ফাউন্ডেশানের সপ্তম বর্ষ উপলক্ষ্যে লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলী-মোরশেদ, বিশিষ্ট চিকিৎসক ভাষা সৈনিক বাংলাদেশ মেডিকে কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা মরহুম ডাক্তার আব্দুল হাইকে মরোন্তর এবং ১১জন অবসর প্রাপ্ত শিক্ষক ও এ বছর এসএসসি, দাখিল, জেএসসি ও জেডিসিতে কৃতকার্য ১২৯জন শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, সহকারি কমিশনার (ভূমি) শরিফুল ইসলাম, লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলী-মোরশেদ, অধ্যক্ষ মুনসুর আহাম্মদ, মামুনুর রশিদ, বিশিষ্ট শিক্ষানুরাগী রোটারিয়ান আলী হায়দার চৈাধুরী, মোহাম্মদ শাহাজাহানসহ কয়েকজন শিক্ষক ও কৃতি শিক্ষার্থী।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments