শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলাকুমিল্লা বিভাগের জন্য আমিই সংসদে কথা বলেছি: বাহার

কুমিল্লা বিভাগের জন্য আমিই সংসদে কথা বলেছি: বাহার

কুমিল্লার উন্নয়নে আবেগ দিয়ে কাজ না করে বাস্তবমূখি কাজ করতে হবে। বাস্তবতা নিয়ে কাজ করা অনেক কঠিন। কুমিল্লার উন্নয়নে সবচেয়ে বেশি ত্যাগ স্বীকার করে আমি বাস্তবতা নিয়ে কাজ করছি। কুমিল্লা বিভাগের জন্য এই আমিই সর্ব প্রথম সংসদে কথা বলেছি।

 

কুমিল্লার ৫৮ লক্ষ মানুষের উন্নয়নের কথা চিন্তা করে আমি তাদের পক্ষে কথা বলেছি। কুমিল্লার অনেক এমপি, মন্ত্রী নির্বাচিত হয়েছে কিন্তু কুমিল্লাকে এগিয়ে নেয়ার কথা কেই ভাবেনি। কুমিল্লা এগিয়ে গেলে সারা বাংলাদেশ এগিয়ে যাবে।
কুমিল্লার ইতিহাস ঐতিহ্য অনেকেই জানে না। এখন কুমিল্লা বিভাগ ঘোষনার জন্য শুধু অপেক্ষায় মানুষ। বিভাগের অধিকাংশ কার্যক্রমই কুমিল্লায় বিদ্যমান আছে। শনিবার বাংলাদেশ জাতীয় অন্ধকল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন।

এ ছাড়া সাধারণ সভায় অন্ধকল্যাণসহ বিভিন্ন সংঘঠনের নেতৃবৃন্দরা বলেন, কুমিল্লার এই উন্নয়নে সর্বাধিক ভূমিকা রাখায় এমপি বাহারকে শীঘ্রই গণসংবর্ধনা দেয়া হবে। সাধারণ সভায় আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ আবদুর রউফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের সহ সভাপতি এড, আ হ ম তাইফুর আলম, কোষাধ্যক্ষ শাহজাদা গিয়াস উদ্দিন, সদর উপজেলা ভাইস্ চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, অন্ধকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ডাঃ এ কে এম আবদুস সেলিম, সহ-সাধারণ সম্পাদক পাপড়ী বসু, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন সিদ্দিকী, নির্বাহী সদস্য আবুল হাসানাত বাবুল প্রমূখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments