শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeউপজেলানাঙ্গলকোটে প্রবাসী পরিবারকে প্রাণ নাশের হুমকি, অমানুষিক নির্যাতন

নাঙ্গলকোটে প্রবাসী পরিবারকে প্রাণ নাশের হুমকি, অমানুষিক নির্যাতন

কুমিল্লার নাঙ্গলকোটের বক্সগঞ্জ ইউনিয়নের শুভপুর গ্রামের প্রবাসী জয়নাল আবেদীন ও তার স্ত্রী ছেলে মেয়েদেরকে নানাহভাবে অত্যাচার, মারধর, জমি দখল, বাড়ির গাছ কেটে নেয়া সহ অমানুষিক ভাবে নির্যাতন ও প্রাণ নাশের হুমকি দিয়েছে, তারই বড় ভাই আবদুল হক ও তার সন্তানেরা।

 

প্রবাসী জয়নাল আবেদীন বড় ভাই আবদুল হকের জ্বালায় অতিষ্ট ও ক্ষতিগ্রস্ত এবং নিজের জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। অভিযোগকারী জানায় তিনি ১৫ বছর যাবত বাহরাইনে কর্মরত ছিলেন। উপার্জিত সব অর্থ বড় ভাই আবদুল হকের কাছে প্রেরণ করেন।

 

জয়নাল আবেদীন প্রবাস থেকে আসলে বড় ভাইয়ের কাছে পাঠানো টাকা দাবী করলে তখন অস্বীকার এবং উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর পর থেকে বড় ভাই আবদুল হক ও তার সন্তানেরা প্রবাসী জয়নাল আবেদীন ও তার স্ত্রী ছেলে মেয়েদেরকে মারধর  করে এবং নানাহভাবে অত্যাচার, জুলুম ও প্রাণ নাশের হুমকি দেয়। বড় ভাই আবদুল হক ও তার সন্তানদের মাধ্যমে অমানুষিক নির্যাতনের শিকার হয়ে প্রবাসী জয়নাল আবেদীন তার স্ত্রী শাহেনা বেগম, মেয়ে নুপুর(১২), শিশু এমরান(৫), আবদুর রহমান(৩) নাঙ্গলকোট সরকারি হাসপাতালে ভর্তি হন।

 

তিনি এর আগে বাহরাইন থেকে দুতাবাসের মাধ্যমে পরিবারের নিরাপত্তা ও সুবিচারের জন্য আবেদন করলে দুতাবাসের প্রথম সচিব (শ্রম) এবিএম মিজানুর রহমান সচিব স্বরাষ্ট্রমন্ত্রনালয়কে আইনগত ব্যবস্থা গ্রহনের অনুরোধ করেন।

 

কিন্তু দূর্দান্ত অর্থ ও সম্পদলোভী আবদুল হক ও তার সন্তানেরা অমানুষিকভাবে নির্যাতন চালায় প্রবাসী জয়নাল ও তার পরিবারকে। প্রবাসী জয়নাল জানায় বড় ভাই আবদুল হক অত্যন্ত দুষ্ট, অর্থ ও সম্পদলোভী। তার কাছে কোন দয়ামায়া নেই। তার অত্যাচারে আমি ও আমার পরিবার অতিষ্ট ও নিরাপত্তাহীনতায় ভুগছি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments