সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
সোমবার, অক্টোবর 18, 2021
spot_img
Homeউপজেলালাকসামে দৈনিক যায়যায়দিনের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লাকসামে দৈনিক যায়যায়দিনের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক যায়যায়দিন দশম বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার সকালে কুমিল্লার লাকসাম প্রেসক্লাব মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যায়যায়দিনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

 

লাকসাম প্রতিনিধি আরিফুর রহমান স্বপন’র আয়োজনে ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের সহায়তায় উপজেলা ও পৌর প্রসাশনের কর্মকর্তা, জাতীয় দৈনিক এবং স্থানীয় পত্রিকার সাংবাদিক, রাজনীতিবিদ, পেশাজীবি, সুশীল সমাজ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের উৎসব মুখর উপস্থিতিতে বর্ণিল সাজে কেক কেটে দৈনিক যায়যায়দিনের দশম বর্ষ পদার্পণের শুভ সূচনা করা হয়। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা লাকসামের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

 
কেককেটে উদ্ধোধন করেন লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, প্রেসক্লাব সভাপতি তাবারক উল্ল্যাহ কায়েস, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম হীরা, সাবেক সভাপতি আবদুল কুদ্দুস, সিনিয়র সাংবাদিক শহীদ উল্ল্যাহ মানিক, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আবদুর রহমান বাদল, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক এসএম তাজুল ইসলাম খোকন, মুদাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. শাহ আলম, পৌর হিসাবরক্ষন কর্মকর্তা আকতার হোসেন, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ দাস, যুবলীগ সদস্য মনিরুল ইসলাম রতন, লাকসাম এডিপি-ওয়াল্ড ভিশন ম্যানেজার পিন্টু এলবাট পিরিচ, ব্যাবসায়ী,মো. রফিকুল ইসলাম পাটোয়ারী হেলাল, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ডা.রমেন্দ্র ভট্রাচার্য্য, দৈনিক অর্থনীতি প্রতিদিন প্রতিনিধি মশিউর রহমান সেলিম,সাপ্তাহিক নকশীবার্তা সম্পাদক দলিলুর রহমান মানিক, সাপ্তাহিক সময়ের দর্পনের নির্বাহী সম্পাদক ফারুক আল শারাহ্,আমাদের অধিকার সম্পাদক কামাল উদ্দিন,সাংবাদিক এমএসআই জসিম,দৈনিক আলোকিত বাংলাদেশ লাকসাম সংবাদদাতা ও কুমিল্লার কাগজ স্টাফর্ রিপোটার মোহাম্মদ আবদুর রহিম,প্রেসক্লাব সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চন্দন সাহা,দৈনিক আমাদের অথনীতি প্রতিনিধি দেবব্রত পাল বাপ্পী, দৈনিক তরুনকন্ঠ প্রতিনিধি মৌলভি তমিজ উদ্দিন আহমদ চুন্নু,মাসুদুল আলম মাসুদ,পত্রিকা এজেন্ট আবদুর রশিদসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেত্রীবৃন্দ।

অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলে দৈনিক যায়যায়দিন পরিবারের সার্বিক সফলতা কামনা করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তাঁরা বলেন দৈনিক যায়যায়দিন পত্রিকা বরাবরই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে। দেশে এবং দেশের বাহিরে কোটি মানুষের হৃদয়ে স্থান করে নেয়া যায়যায়দিন সব মানুয়ের কথা বলবে, নির্যাতিত ও  নিপীড়িত মানুষের সঠিক চিত্র তুলে ধরে দেশের কল্যানে কাজ করবে এবং তথ্য নির্ভর সংবাদ প্রকাশ করে আরও এগিয়ে যাবে।

 

এমন প্রত্যাশা রেখে যায়যায়দিন পত্রিকায় সংশ্লিষ্ট সকলকে দশম বর্ষ পদার্পণে আন্তরিক অভিনন্দন জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments