রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লানাঙ্গলকোটে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি-ঘরে হামলায় আহত ২

নাঙ্গলকোটে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি-ঘরে হামলায় আহত ২

পূর্ব শত্রুতার জের ধরে জুম’আর নামাজের সময় বাড়ীতে হামলা চালিয়ে স্বর্ণালাংকার নগদ ২ লক্ষ টাকা সহ প্রায় ৩ লাধীক টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। আহত হয়েছে ২ জন। অভিযোগে জানা যায় ৫ জুন নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউপির কাকৈরতলা গ্রামের মেম্বার আবদুল কুদ্দুসের ভাই মোঃ আব্দুল হক জুম’আর নামাজ পড়তে যায় পাশ্ববর্তী মসজিদে।

এ সুযোগকে কাজে লাগিয়ে পাশ্ববর্তী ফজল হকের ছেলে গোলাপ হোসেন (২০), মৃত আলী আশ্রাফের ছেলে দুলাল (৩০) ও মেয়ে মরিয়ম আক্তার (২৪), আসলামের ছেলে মোঃ আবুল খায়ের (৪৮), আবুল কালামের ছেলে ইমরান হোসেন (২৪) ও অজ্ঞাত আরো ১০/১২ জন লোক দেশীয় অস্ত্রসহ সজ্জিত হয়ে সন্ত্রাসী কায়দায় আব্দুল হকের ঘরে হামলা চালিয়ে ঘরে বিভিন্ন আসবাবপত্র যেমন- আলমারী, সু-কেইচ ভেঙ্গে ২ ভরি স্বর্ণ, কিস্তিতে লোন নেয়া ২ লক্ষ নগদ টাকা এবং খুচরা কিছু টাকা, মোবাইল সেট, ঘড়িসহ প্রায় ৩ লাধিক টাকার মালামাল লুট করে নেয় এবং গৃহকর্তী মাফিয়া খাতুন (৪০) ও তার ভাসুরের ছেলে রেজাউল হক কে কুপ দিয়ে মেরে আহত করে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায় পূর্বের নির্বাচনের জের এবং পূর্ব শত্র“তার কারণে এই ঘটনা ঘটেছে।

এনিয়ে এলাকাতে চলছে উত্তেজনা, যে কোন সময় আইন শৃঙ্খলার অবনতি ঘটতে পারে। আহত পরিবারের সদস্যরা জানান মামলার প্রস্তুতি নিচ্ছে। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তারা প্রতিশোধ নিতে যায়নি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments