শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিজাপা এমপি বাবলার কার্যালয়ে যুবলীগ-ছাত্রলীগের হামলা

জাপা এমপি বাবলার কার্যালয়ে যুবলীগ-ছাত্রলীগের হামলা

রাজধানীর শ্যামপুরে জাতীয় পার্টির (জাপা) এমপি সৈয়দ আবু হোসেন বাবলার ব্যক্তিগত কার্যালয়ে যুবলীগ ও ছাত্রলীগ হামলা করেছে বলে তিনি অভিযোগ করেছেন। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে শ্যামপুরের ইকোপার্কের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলাকারীরা কার্যালয়ের বিভিন্ন জিনিস ভাঙচুরের পাশাপাশি সেখানে থাকা জাপার দুই কর্মীকে কুপিয়ে আহত করেছে। তারা হলেন সুমন (৩২) ও জুয়েল (৩৩)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনার পর থেকেই ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, ইউসুফ ও নাঈম।

আবু হোসেন বাবলা বলেন, আওয়ামী লীগ দলীয় এমপি সানজিদা খানমকে লাঞ্ছিত করার জের ধরে ছাত্রলীগ ও যুবলীগের একাংশের কর্মীরা এ হামলা চালিয়েছে। হামলায় নেতৃত্ব দেন আওয়ামী লীগের কদমতলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাবিব। অন্যদের মধ্যে ছিল যুবলীগের আলমগীর, নিজামুদ্দিন, ছাত্রলীগের মামুন, শুক্কুর, ইউসুফসহ অর্ধ শতাধিক ছাত্রলীগ ও যুবলীগের কর্মী। তার দুটি গুলি ছুঁড়ে প্রথমে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছে। পরে কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্র এসিসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে। এরপর তারা কার্যালয়ের ভিতরে থাকা জাপার দুই কর্মীকে পিটিয়ে আহত করে।

ঘটনার আধা ঘণ্টা পর খবর পেয়ে বাবলার কর্মীরা সেখানে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সংরক্ষিত আসনের এমপি সানজিদা খানমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যেই এ ঘটনা ঘটিয়ে থাকুক কারও ছাড় নেই। তাছাড়া আমি কোনো মারপিটের রাজনীতি করি না। আর আমার লোকজন কাউকে মেরেছে এমন ইতিহাস নেই। এ ঘটনায়  আওয়ামী লীগের দুই কর্মী আহত হয়েছেন বলেও দাবি করেন তিনি। তবে তাদের নাম ও অবস্থান জানাতে পারেননি সানজিদা।

কদমতলী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আব্দুস সালাম বলেন, অবস্থা এখন নিয়ন্ত্রণে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments