শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeজেলাঢাকায় নেশাগ্রস্ত যুবকের গুলিতে জোড়া খুন

ঢাকায় নেশাগ্রস্ত যুবকের গুলিতে জোড়া খুন

গভীর রাতে রাজধানীর রাজপথে নেশাগ্রস্ত যুবকের এলোপাতাড়ি গুলিতে দুজন নিহত হয়েছিলেন প্রায় দুই মাস আগে। অভিযুক্ত যুবক নয় দিন আগে গ্রেফতার হলেও পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি সাংসদের ছেলে বলে।

গত ১৩ এপ্রিল রাত পৌনে দুইটায় নিউ ইস্কাটনে এ ঘটনা ঘটে। এতে একজন অটোরিকশাচালক এবং একজন রিকশাচালক নিহত হন। বখতিয়ার আলম রনি নামের এই যুবকের বয়স ৪২, মা মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাংসদ পিনু খান। ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ এ তথ্য জানিয়ে বলেছে, ঘটনার সময় বখতিয়ার নেশাগ্রস্ত ছিলেন।

ডিবি পুলিশ বলেছে, বখতিয়ার ও তার গাড়ির চালক ইমরান ফকিরকে এ মামলায় গ্রেফতার করা হয়েছে। ইমরান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। দুজনকেই গত ৩১ মে গ্রেফতার করা হয়। বখতিয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার চার দিনের রিমান্ডে নিয়েছে ডিবি। ১ জুন তাঁর রিমান্ড আবেদন মঞ্জুর হলেও ‘অসুস্থতার’ কারণে তাকে হেফাজতে নিতে পারেনি ডিবি।

ওই রাতের গুলিতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম প্রথমে আহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাকিম ১৫ এপ্রিল বিকেলে এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। ইয়াকুব দৈনিক জনকণ্ঠের অটোরিকশাচালক। এ ঘটনায় ১৫ এপ্রিল রাতে রমনা থানায় হত্যা মামলা করেন নিহত হাকিমের মা মনোয়ারা বেগম। এজাহারে তিনি গাড়ি থেকে একজন ব্যক্তি গুলি চালিয়েছেন বলে উল্লেখ করেন, তবে গুলিবর্ষণকারীর নাম-বর্ণনা বা গাড়ির বর্ণনা উল্লেখ করেননি।– প্রথম আলো

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments