শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeউপজেলালাকসামে ছাত্রদলের নেতৃত্বের বিরুদ্ধে ইউনিয়ন ছাত্রদলের বিক্ষোভ মিছিল

লাকসামে ছাত্রদলের নেতৃত্বের বিরুদ্ধে ইউনিয়ন ছাত্রদলের বিক্ষোভ মিছিল

লাকসাম নরপাটি ইউনিয়নে বিএনপি, যুবদল, ছাত্রদলের নির্যাতিত ও ত্যাগী নেতাদের কে না জানিয়ে নরপাটি ইউনিয়ন ছাত্রদলের পকেট কমিটি ঘোষনা দেওয়ার প্রতিবাদে লাকসামের সাবেক এমপি কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজীম এর মদদ পুষ্ট দীর্ঘ এক যুগের বেশী ধরে বহাল তবিয়তে থাকা লাকসাম উপজেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে গত ৮ জুন নরপাটিতে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মিছিলের পূর্বে নরপাটি উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রতিবাদ সভা পরে মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে সমাপ্তী হয়।

শতাধিক ছাত্রদলের নেতাকর্মীগণ উক্ত মিছিলটিতে অংশগ্রহন করেন এবং ক্ষোভে ফেটে যাচ্ছে বলে তাদের চেহারায় পরিলতি হয়। নাম প্রকাশে অনিচ্ছুক একজন ত্যাগী ছাত্রনেতা চিৎকার দিয়ে বলতে শোনা যায়, সাবেক এমপি কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজীম একজন শিল্পপতি।

তিনি রাজনীতি না বুঝে তৃণমূল পর্যায়ে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীদের ত্যাগকে স্বীকৃতি  না দিয়ে সকলের কাছে ভাল থাকার জন্য নিজের পছন্দের লোকদেরকে অদৃশ্যের ইশারায় দলের পদ-পদবী দিয়ে রেখেছে। আজ দেশের কান্তিলগ্নে তারা মাঠে নেই। আন্দোলন সংগ্রামে নেই, এর জবাব একদিন কর্ণেল আজীমকে জিয়ার আর্দশের সৈনিকদের কাছে দিতে হবে। উক্ত আলোচনা সভা ও মিছিল নেতৃত্ব দেন ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মোঃ মহিন উদ্দিন, ফরহাদ রেজা, আলী আহম্মদ, জয়েন্ট সেক্রেটারী সৌরভ হোসেন, সহ সাধারণ সম্পাদক জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম অপু সহ ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীগণ। ছাত্রদলের গঠনতন্ত্র অনুযায়ী যাদের ছাত্রত্ব অনেক আগেই শেষ হয়ে গেছে, তাদেরকে বাদ দিয়ে কাউন্সিল করে নতুনদের হাতে নেতৃত্ব দেয়ার সাবেক প্রধানমন্ত্রী বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনা কেউই মানছেনা। এনিয়ে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের মাঝে একটি হতাশা বিরাজ করছে।

উল্লেখ্য যে, সূত্রে জানা যায়, লাকসাম নরপাটি ইউনিয়নের ছাত্রদলের মাইন উদ্দিন মজুমদারকে সভাপতি ও আলী হোসেনকে সেক্রেটারী করে একটি পকেট কমিটি করা হয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments