শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
শুক্রবার, অক্টোবর 29, 2021
spot_img
Homeরাজনীতিহাসপাতালে এরশাদ

হাসপাতালে এরশাদ

হাঁটুতে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। বুধবার সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এরশাদের উপস্থিত থাকার কথা ছিল। তার অসুস্থতার কারণে সম্মেলন স্থগিত করা হয়েছে।

 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায় খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যার পর থেকে হাঁটুতে ব্যথা অনুভব করায় স্যারকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

 

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ বলেন, ‘রাতে পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু টেলিফোন করে চেয়ারম্যানের অসুস্থতা ও জেলা সম্মেলন স্থগিতের কথা জানিয়েছেন।’

 

তিনি বলেন, ‘স্যার (এরশাদ) সুস্থ হলে জেলা সম্মেলনের পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।’

 

সাবেক এই স্বৈরশাসক গত ২০ মার্চ কেক কেটে নিজের ৮৫তম জন্মদিন পালন করেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য তিনি প্রায়ই সিঙ্গাপুর যান। তবে গত দেড় বছরে দেশে তাকে কখনো হাসপাতালে ভর্তি হতে হয়নি।

 

দশম জাতীয় সংসদ নির্বাচন ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে ২০১৩ সালের ডিসেম্বরে এরশাদকে মাসখানেক সম্মিলিত সামরিক হাসপাতালে থাকতে হয়েছিল।

 

বাসা থেকে র্যােব তাকে তুলে নিয়ে হাসপাতালে ভর্তি করেছিল। সে সময় জাতীয় পার্টির নেতারা বলেছিলেন, নির্বাচন না করার কথা বলায় এরশাদকে আটক করে হাসপাতালে পাঠানোর ‘নাটক’ করা হয়েছে।

 

অবশ্য র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছিল, অসুস্থ এরশাদের আহ্বানে তাকে চিকিৎসার জন্য সিএমএইচে ভর্তি করেছিল।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments