মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeকক্সবাজারমহেশখালীতে নিহতকে কেন্দ্র করে দু’পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য

মহেশখালীতে নিহতকে কেন্দ্র করে দু’পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য

মহেশখালীর কালারমারছড়ার ঝাপুয়ায় নিহতকে কেন্দ্র করে দু’পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। গত ১৭ জুন দিবাগত রাত অনুমান সাড়ে ৩ টার সময় উত্তর ঝাপুয়া এলাকার মৌঃ রিয়াজ উদ্দিনের পুত্র মোঃ ফরিদুল আলম (৩২) প্রকাশ সোনাইয়া নিহতের ব্যাপারে পুলিশ প্রশাসন ও নিহত পরিবার পক্ষের পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।

 

পুলিশ প্রশাসনের দাবী, সোনাইয়া একজন শীর্ষ সন্ত্রাসী তার বিরোদ্ধে একাধিক মামলা রয়েছে। সে গত ১৭ জুন গভীর রাত্রে ঝাপুয়া এলাকায় দু’ সন্ত্রাসী গ্রুপ সোনাইয়া বনাম সিরাজ বাহিনীর সাথে বন্দুক যুদ্ধে মারা গেছে। নিহত পরিবার পক্ষের দাবী, ফরিদুল আলমের বিরোদ্ধে মামলা থাকলে প্রায় মামলা জামিনে আছে এরপরে ও কালারমারছড়া পুলিশ ফাড়িঁর আইসি ফরিদ প্রতিপক্ষ সিরাজ বাহিনীর কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে হত্যা করেছে।

 

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ সাইকুল আহম্মেদ ভুইঁয়া জানান, দু’পক্ষ সোনাইয়া বনাম সিরাজ বাহিনীর সাথে দীর্ঘ দিন ধরে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাত লেঘেই আছে। সেই সুত্রধরে গতকাল গভীর রাত্রে দু’পক্ষের মুখামুখি বন্দুক যুদ্ধে সোনাইয়া নিহত হয়েছে। নিহত সোনাইয়ার লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments