রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
HomeUncategorizedমাদক ব্যবসায় জড়িত কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

মাদক ব্যবসায় জড়িত কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

শুক্রবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল  বলেছেন মাদক ব্যবসায় জড়িত কাউকে ছাড় দেওয়া হচ্ছে না।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এই অনুষ্ঠানের আয়োজন করে।

এবার দিবসটির প্রতিপাদ্য বিষয়- ‘আসুন, আমরা মাদকমুক্ত অর্থবহ জীবন, সমাজ ও সত্তার বিকাশ নিশ্চিত করি’।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি। মাদক ব্যবসায়ী যে দলেরই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না।’

অধিদপ্তরের মহাপরিচালক মো. বজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য টিপু মুন্সি এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান।

আসাদুজ্জামান খান বলেন, ‘আমরা মাদক উৎপাদন করি না। পাশ্ববর্তী দেশগুলো থেকে আমাদের দেশে মাদক আসে। অর্থলোভী কিছু লোক এই ব্যবসায় জড়িত। আমরা যদি মাঠে ময়দানে কাজ করি তবে অবশ্যই আমাদের দেশকে মাদকমুক্ত করতে পারব। পাশ্ববর্তী দেশগুলোর সঙ্গেও মাদকদ্রব্যের অবৈধ পাচাররোধে আলোচনা চলছে।’

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি মাদকবিরোধী চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং মাদকবিরোধী রচনা প্রতিযোগিতায় ‘ক’, ‘খ’ ও ‘গ’ তিনটি বিভাগে অংশগ্রহণকারী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাদকমুক্ত বাংলাদেশ গড়তে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা ব্যক্তি, সংগঠন ও প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments