রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলামানিকগঞ্জে হত্যার হুমকি দেয়া ছাত্রলীগের সম্পাদককে অব্যাহতি

মানিকগঞ্জে হত্যার হুমকি দেয়া ছাত্রলীগের সম্পাদককে অব্যাহতি

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের জরুরি সভায়  দায়িত্বে অবহেলা ও বিভিন্ন কর্মকাণ্ডে সংগঠনের ভাবমর্যাদা ক্ষুণ্ন হওয়ায় মানিকগঞ্জে সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন অব্যাহতি দেয়া হয়েছে।

সভায় সিংগাইর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি পৌর বাজারে ওই ছাত্রলীগ নেতা রমিজ উদ্দিন ২০টি অটোরিক্সা ভাঙচুর ও চালকদের মারধর করেন। এ ঘটনায় তাকে সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

এরপর কয়েকদিন আগে সিগারেটের দাম চাওয়ায় এক দোকানিকে দুই দফা পিটিয়ে হাসপাতালে পাঠায় ওই ছাত্রলীগ নেতা।

রমিজ উদ্দিনের এসব ঘটনা দৈনিক ‘যায়যায় দিন’ পত্রিকার মানিকগঞ্জের সিংগাইর উপজেলা সংবাদদাতা ও স্থানীয় সাপ্তাহিক ‘গণচেতনা’ পত্রিকার স্টাফ রিপোর্টার মো. মোবারক হোসেনের নিজের কর্মরত পত্রিকায় প্রকাশিত হয়।

এসব ঘটনা বেশকিছু জাতীয় ও স্থানীয় দৈনিকেও গুরুত্ব সহকারে প্রকাশিত হয়। এতে রমিজ ক্ষিপ্ত হয়ে গত ১৮ জুন ওই সাংবাদিক মোবারক হোসেনকে হত্যার হুমকি দেন।

এ ঘটনার পরদিন নিজের জীবনের নিরাপত্তা চেয়ে মোবারক সিংগাইর থানায় সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি সাদিকুল ইসলাম সোহা সাংবাদিদের জানান, রমিজের বিভিন্ন কর্মকাণ্ডে ছাত্রলীগ তথা আওয়ামী লীগের ভাবমযৃাদা ক্ষুণ্ন হয়েছে। এসব ঘটনায় তাকে একাধিকবার সতর্ক করা হয়।

কিন্তু রমিজ সংশোধন না হওয়ায় জরুরি সভায় তাকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়া হয়েছে বলে তিনি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments