সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeভোলামনপুরায় হ্যানিমুন করতে গিয়ে ভোলায় খেলনা পিস্তলসহ সিআইডি’র ভূয়া এসপি গ্রেফতার

মনপুরায় হ্যানিমুন করতে গিয়ে ভোলায় খেলনা পিস্তলসহ সিআইডি’র ভূয়া এসপি গ্রেফতার

ভোলার মনপুরা স্ত্রীকে নিয়ে হানিমুনে বেড়াতে এসে নারায়নগঞ্জ জোনের  ভূয়া সিআইডির এএসপি  পরিচয় দানকারী হোসেন মোঃ রায়হান। তিনি  ৪ দিন আগে বিয়ে করা  নববধূকে নিয়ে  মনপুরায় হানিমুনে যান। সেখান থেকে ফিরার পথে সন্ধেহভাজন হিসাবে তাকে প্রথমে চরফ্যাসনে আটক করে। পরবর্তীতে শনিবার বিকালে  তাকে একটি খেলনা পিস্তলসহ পুলিশ গ্রেফতার করে ভোলার পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদকরা হচ্ছে। তার প্রকৃত নাম ঈমাম শাহাজাদা ওরফে ভাসানী।

 

ভোলার পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, হোসেন মোঃ রায়হান এর আগেও বোরহানউদ্দিনে একটি হত্যা মামলায় ৮ বছর জেল খাটে। পরে ছাড়া পেয়ে ঢাকায় চলে যায়। ৩ ভাই, ৩ বোনের মধ্যে ২ ভাই বিদেশে। এক বোন পলি লালমোহন কিশোরগঞ্জ প্রাইমারী স্কুলের শিক্ষক। অপর দু বোন তাপসি  রাবেয়া ও রাখিসহ বর্তমানে ঢাকায় থাকেন ।

 

জানা যায়, বোরহানউদ্দিনের সাচড়া ইউনিয়নের  দোরনবাজারের ইউছুফ মিয়া ওরফে ইউছুফ নোমানের পুত্র ঈমাম শাহাজাদা ওরফে ভাসানী। বর্তমানে দু বোনের সঙ্গে ঢাকায় থাকেন। ২৩ জুন তিনি গাজিপুরের ছায়া বিথি হাইজিং ব্লকের বাসিন্দা ব্যবসায়ী নাছিরের মেয়ে স্মরণ ( ২০) কে বিয়ে করেন।  স্ত্রী , শালি ও এক শ্যালককে নিয়ে শুক্রবার এমভি ফারহান ৬ লঞ্চযোগে ভোলার মনপুরায় যান।

 

শুক্রবার তিনি মনপুরা ওসির দুর্নীতি তদন্ত করতে আসে-পাশের মানুষদের জিজ্ঞাসাবাদ করতে থাকেন। এসময় এলাকার লোকজনের সন্ধেহ হয়। পরে এলাকা বাসী পুলিশ কে ফোন করে জানালে ভুয়া এসপি পালিয়ে চরফ্যাশন চলে আসে। শুক্রবার রাতে চরফ্যাসনের পুলিশ বেতুয়া ঘাট থেকে তাকে আটক করে। এ সময় পুলিশ তার কাছে থাকা খেলনা পিস্তলটি উদ্ধার করে।

 

শনিবার বিকালে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়। এদিকে  পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments