শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকক্সবাজারহোয়াইক্যংয়ে বিপুল ইয়াবাসহ আটক ৬ ॥ বদলি দুই পুলিশ দারোগার

হোয়াইক্যংয়ে বিপুল ইয়াবাসহ আটক ৬ ॥ বদলি দুই পুলিশ দারোগার

টেকনাফের হোয়াইক্যং ফাঁড়ী পুলিশ অভিযান চালিয়ে ১২ হাজার ইয়াবাসহ ৬ ব্যক্তিকে আটক করা হয়েছে। এ সময় ইয়াবা বহনের দায়ে একটি সিএনজি (কক্সবাজার থ ১১)  জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটের মিথ্যা অভিযোগে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর এসআই সরোজ রতন আচার্য্য ও এএসআই মোস্তাক আহমদকে বদলি করা হয়েছে।

২৯ জুন  রাত ১১ টার দিকে গোপন সংবাদে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর পাশাপাশি মহাসড়কে টেকনাফ হয়ে কক্সবাজার অভিমূখী একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে পর্যায়ক্রমে চালকসহ ৬ ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়েছে। আটককৃতরা হলো হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া এলাকার ইয়াবার মুলহুতা মোঃ ইসমাঈলের ছেলে মোঃ শাহনেওয়াজ ,  মোঃ হানিফের ছেলে মোঃ তৈয়ব, আবুল হোছনের ছেলে মোঃ ইউসুপ, আব্দুল হাবির ছেলে চালক আব্দু রশিদ, মোঃ শফিকের ছেলে হেলাল উদ্দিন এবং হোয়াইক্যং মাঝেরপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ওসমান গনি।

এদিকে ওই ইয়াবা সিন্ডিকেটের মিথ্যা অভিযোগের ভিত্তিতে পুলিশের দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে বলে বিভিন্নভাবে জানা গেছে। খোঁজ খবর নিয়ে জানা গেছে, বড় বড় ইয়াবার চালান ও একাধিক অস্ত্র উদ্ধার করা হয়েছিল ওই দুই পুলিশ কর্মকর্তা। একটি অপরাধী সিন্ডিকেট ইয়াবা নিয়ে লুকোচুরি করছে বলে পুলিশের উধ্বর্তন কর্মকর্তাদের অভিযোগের ভিত্তিতে তাদের বদলী করা হয়।

এ ব্যাপারে হোয়াইক্যং ফাঁড়ী পুলিশের উপ পরিদর্শক (এসআই) সরোজ রতন আচার্য্য কোন কিছু বলতে রাজি হয়নি। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতাউর রহমান খোন্দকার আটক ও অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের বিষয়টি সত্য নয়। তবে বদলির বিষয়টি পুলিশ বিভাগের অভ্যন্তরীন বিষয়।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments