মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeকক্সবাজারচকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল

চকরিয়ার লক্ষ্যারচর ইউনিয়ন জামায়াতের ইফতার মাহফিল

চকরিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামী লক্ষ্যারচর ইউনিয়ন শাখার উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও বিশাল ইফতার মাহফিল স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জামায়াতের সভাপতি সাবেক ছাত্রনেতা গোলাম মোস্তফা কাইছারের সভাপতিত্বে ও সেক্রেটারি আবদুল্লাহ আল মামুরের পরিচালনায় বিশাল ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান।

 

তিনি তার বক্তব্যে বলেন, সিয়াম সাধনার মাস পবিত্র রমজানের শিক্ষাকে কাজে লাগানোর মাধ্যমে দ্বীন প্রতিষ্ঠার কাজকে এগিয়ে নিতে হবে। এজন্য প্রয়োজন সৎ, যোগ্য ও আল্লাহভীরু মানুষের। সেই মানুষ গড়ার কাজটি করে যাচ্ছে জামায়াতে ইসলামী। এসংগঠন মানবতা প্রতিষ্ঠার জন্য কাজ করছে। তিনি সকলকে আল্লাহর এই জমীনে আল্লাহ দ্বীন বাস্তবায়নের কার্যক্রমকে বেগবান করতে ইসলামী আন্দোলনের ছায়াতলে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।

 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর উপজেলা উত্তর আমীর মাওলানা ছাবের আহমদ, দক্ষিণ আমীর মুহাম্মদ হেদায়াত উল্লাহ, কক্সবাজার শহর জামায়াতের সহকারী সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক। এসময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর পৌর সেক্রেটারি জননেতা আরিফুল কবির, উপজেলা উত্তরের সাংগঠনিক সেক্রেটারি মাস্টার মুহাম্মদ মুছা, পৌর জামায়াতের সহকারী সেক্রেটারি মাওলানা কুতুব উদ্দিন হেলালী, ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি মাওলানা আমিনুজ্জামান, অর্থ সম্পাদক শরিফুল আমিন, সাংগঠনিক সম্পাদক মামুনুল ইসলাম, জামায়াত নেতা আবদুল মজিদ খোকন, ছাত্রনেতা আজহারুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

 
অপরদিকে ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত বিশাল ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন সভাপতি মাওলানা মো. শহিদুল্লাহর  সভাপতিত্বে ও সেক্রেটারি আ.ন.ম জুবাইরের পরিচালনায় মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা আবদুর রহমান আযাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দক্ষিন আমীর মুহাম্মদ হেদায়াত উল্লাহ, খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, জামায়াত নেতা মাওলানা সাঈদ ও মাওলানা গিয়াস উদ্দীন। এসময় সিরাজুল ইসলাম, জমির উদ্দীন, ছাত্রনেতা খোবাইব আজম, তাওহিদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments