রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
রবিবার, জানুয়ারী 23, 2022
spot_img
Homeমাগুরামাগুরায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ মমিনের মৃত্যু

মাগুরায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ মমিনের মৃত্যু

বৃহস্পতিবার বিকেলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরায় যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ মমিন ভূইয়া (৪৮) শুক্রবার রাত সোয়া একটার দিকে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ছাড়া গুলিবিদ্ধ অন্তঃসত্তা গৃহবধু নাজমা খাতুন ও তার সাত মাসের নবজাতক শিশুকন্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে নবজাতক শিশুটি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আছাদুজ্জামান মুন্সি জানান, “বৃহস্পতিবার বিকেলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহরের দোয়ারপাড়ের যুবলীগ নেতা কামরুল ভূইয়া এবং আজিবর ও আলী গ্রুপের সংঘর্ষে হয়।

ওই সংঘর্ষে কামরুল ভূইয়ার চাচা আহত মমিন ভূইয়া হাসপাতালে গতরাতে মারা গেছেন। লাশের ময়নাতদন্তের পর গুলির বিষয়টি পরিষ্কার হবে। লিখিত অভিযোগ এখনো পাওয়া যায়নি। তবে, পুলিশী অভিযান অব্যাহত আছে।”

মাগুরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোক্তাদির রহমান জানান, “দোয়ারপাড়ের ঘটনায় দুইজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল। এদের মধ্যে নাজমাকে ওই দিন অপারেশন করা হয়।

গতকাল মমিন ভূইয়ার অপারেশন করা হয় কিন্তু তার ইনজুরি বেশি থাকায় তার মৃত্যু হয়েছে। তবে, অপর গুলিবিদ্ধ অন্তঃসত্তা গৃহবধু নাজমা খাতুন কিছুটা সুস্থ হলেও তার নবজাতক শিশুটি আশংকাজনক।”

শহরতলীতে প্রকাশ্যে যুবলীগের দুই গ্রুপের গুলির ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা বৈধ অস্ত্র উদ্ধার করতে না পারায় জনমনে আতংক বিরাজ করছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments