বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeটাঙ্গাইলঘাটাইলে আওয়ামীলীগের জনসভা অনুষ্ঠিত

ঘাটাইলে আওয়ামীলীগের জনসভা অনুষ্ঠিত

টাঙ্গাইল জেলার ঘাটাইলে আওয়ামীলীগের বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ আজ ২৯ জুলাই (বুধ বার) ঘাটাইলে উপজেলা আওয়ামীলীগ জনসভায় সভাপতিত্ব করেন সাবেক ভিপি ও ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক জনাব মোঃ শহিদুল ইসলাম লেবু।

 

প্রধান অতিথি টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জনাব এড জোয়াহেরুল ইসলাম (সাবেক ভিপি)। জনসভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জনাব আজমল হোসেন, (চেয়ারম্যান, বি.আর.ডি.ভি ও সম্মানিত সদস্য, জেলা আওয়ামীলীগ,টাঙ্গাইল), অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জনাব মাসদুল হক মাসুম (মেয়র ভূয়াপুর পৌরসভা ও আহবায়ক ভুয়াপুর উপজেলা আওমীলীগ), জনাব তানভীর হাসন (ছোট মনি), জনাব রহিম মিয়া,( সাবেক চেয়ারম্যান,সন্ধানপুর ইউনিয়ন পরিষদ ও যুগ্ন আহবায়ক, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ), জনাব মোঃ সোহেল কমিশনার, টাঙ্গাইল পৌরসভা, জনাব শহীদুজ্জামান শহিদ,(সাবেক ভিপি ও যুগ্ন-আহ্বায়ক, উপজেলা আওয়ামীলীগ,ঘাটাইল), জনাব বাদল তরফদার, জনাব মোঃ মাহমুদুল হাসান মারুফ, (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ)

 

প্রধান অতিথি জনাব এড জোহায়েরুল ইসলাম খুব শিগ্রই শহীদ বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যার খুনিদের গ্রেফতার ও ফাসির দাবী জানান।

 

উক্ত জনসভায় ঘাটাইল সদর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায় ১৫ শতাধিক আওয়ামীলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments