মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeরায়পুরলক্ষ্মীপুরে খাবার হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দগ্ধ ২

লক্ষ্মীপুরে খাবার হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দগ্ধ ২

লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় শুক্রবার রাত সাড়ে ১১টায় খাবার হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে হোটেলের দুই কর্মচারী দগ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় দোকান কর্মচারী হারুনুর রশিদ ও ফিরোজ আলমকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে হারুনুর রশিদের অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ শোয়েব।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় জাহাঙ্গীর আলমের খাবার হোটেলের ভিতরে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এ সময় দোকানের ভিতরে থাকা কর্মচারী হারুনুর রশিদ ও ফিরোজ আলম দগ্ধ হয়ে আহত হয়।

 

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসার আগে আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা। গুরুতর আহত হারুনুর রশিদ সদর উপজেলার কালিচর গ্রামের নুর ইসলামের ছেলে। অপর কর্মচারী ফিরোজ আলম কমলনগর উপজেলার চরফলকন গ্রামের আশ্রাফ আলীর ছেলে।

 

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ শোয়েব জানান, “গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুইজন দগ্ধ হয়েছে। এদের মধ্যে হারুনুর রশিদের ৬০ ভাগ শরীর পুড়ে গেছে। তার অবস্থায় আশংকাজনক।”

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments