মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
মঙ্গলবার, জানুয়ারী 25, 2022
spot_img
Homeরায়পুররায়পুরে আদর্শ দম্পত্তিদের সম্মাননা

রায়পুরে আদর্শ দম্পত্তিদের সম্মাননা

লক্ষ্মীপুরের রায়পুরে জন্মনিয়ন্ত্রণের স্থায়ী পদ্ধতি গ্রহণ করায় ৫টি গ্রামের ৫ আদর্শ দম্পত্তিকে সম্মাননা দেয়া হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আদর্শ দম্পত্তিদের সম্মাননা প্রদান ও অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠানে তাদেরকে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট প্রদান করে সম্মান জানানো হয়।

 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ব্র্যাকের যৌথ উদ্যোগে ও ইউএসআইডি এবং এসএমসি’র সহযোগিতায় মার্কেটিং ইনোভেশন ফর হেলথ (এমআইএইচ) কার্যক্রমের আওতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মাস্টার মো. আলতাফ হোসেন হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোস্তফা খালেদ আহ্মেদ।

 

সম্মাননা পাওয়া ৫ দম্পত্তি হলেন, মধ্য কেরোয়া গ্রামের সওদাগর বাড়ির আব্দুল কাদির ও আসমা, বামনী পালবাড়ীর গৌতম চন্দ্র পাল ও শিউলী রানী পাল, মধুপুরের ফয়েজ আহমেদ হাফেজ বাড়ীর আজাদ হোসেন ও ইয়াছমিন আক্তার, সোনাপুর খলিল মিজি বাড়ির আবুল কাশেম ও ছায়েরা বেগম, চরলক্ষ্মী সরদার বাড়ীর আবুল সরদার ও মাকছুদা বেগম।

 

অনুষ্ঠানে অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, উপজেলা পরিবার পকিল্পনা কর্মকর্তা নুর মোহাম্মদ, ব্র্যাক প্রধান কার্যালয়ের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ডা. আব্বাস উদ্দিন খাঁন, ব্র্যাকের সিনিয়র জেলা ব্যবস্থাপক অশোক কুমার সাহা, এমআইএইচ কমূসূচীর জেলা ম্যানেজার মাসুদ পারভেজ, ব্র্যাকের রায়পুর উপজেলা ব্যবস্থাপক মাইদুল হক ভূঁইয়া, এমআইএইচ কর্মসূচী সংগঠক অতীশ কুমার বিশ্বাস, স্বাস্থ্য, পুস্টি ও জনসংখ্যা কর্মসূচীর মাঠক সংগঠক জসিম উদ্দিন সরকার ও জেসমিন আক্তার প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments