বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeআরোময়মনসিংহময়মনসিংহে দুর্ঘটনায় যুদ্ধাপরাধ মামলার দুই আসামিসহ আহত ৬

ময়মনসিংহে দুর্ঘটনায় যুদ্ধাপরাধ মামলার দুই আসামিসহ আহত ৬

যুদ্ধাপরাধ মামলায় ময়মনসিংহে গ্রেপ্তার দুই ব্যক্তিকে ঢাকা আনার পথে একটি প্রিজন ভ্যান গাজীপুরে দুর্ঘটনায় পড়ে এক আসামিসহ অন্তত ছয়জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ভাওয়াল জাতীয় উদ্যানের দ্বিতীয় ফটকের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নাওজোড় মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মো. কাওছার আহাম্মেদ জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে ঢাকাগামী প্রিজন ভ্যানটির সঙ্গে নেত্রকোণা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতরা হলেন- আসামি আমজাদ আলী ও রিয়াজ উদ্দিন ফকির, ভ্যানের চালক কনস্টেবল মেহেদী, নিরাপত্তার দায়িত্বে থাকা কনস্টেবল ওয়াসিম, হাবিলদার নুরুদ্দীন ও নায়েক মুস্তাফিজ।

 

দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে নায়েক মুস্তাফিজকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে বলে এ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাসুদ রানা জানান।

 

যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে পরোয়ানা জারির পর মঙ্গলবার ফুলবাড়িয়ার কেশরগঞ্জ গ্রাম থেকে আমজাদ এবং ভালুকজান গ্রাম থেকে রিয়াজ উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। নিয়ম অনুযায়ী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এ হাজির করার জন্য বুধবার সকালে তাদের ওই প্রিজন ভ্যানে করে ঢাকায় আনা হচ্ছিল। ফুলবাড়িয়া থানার পরিদর্শক ওয়াহিদও ওই ভ্যানে ছিলেন।

 

দুর্ঘটনায় বাসের কেউ আহত হননি বলে মহাসড়ক পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments