বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeরাজনীতি৭২ ঘণ্টার মধ্যে সিলেটের আলোচিত রাজন হত্যা মামলার চার্জশিট: আইনমন্ত্রী

৭২ ঘণ্টার মধ্যে সিলেটের আলোচিত রাজন হত্যা মামলার চার্জশিট: আইনমন্ত্রী

আগামী ৭২ ঘণ্টার মধ্যে সিলেটের আলোচিত শিশু রাজন হত্যা মামলার চার্জশিট দেওয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘রেজিস্ট্রেশন ম্যানুয়াল’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে সংবাদিকদের তিনি এ কথা বলেন।

 

আইনমন্ত্রী বলেন, চার্জ দাখিলের পর হত্যাকাণ্ডের মূল হোতা কামরুল ইসলামকে সৌদি থেকে দেশে ফিরিয়ে আনায় আর কোনো আইনগত বাধা থাকবে না। একইসঙ্গে বিচার প্রক্রিয়া শুরু করতেও সমস্যা হবে না।

 

শিশু হত্যা মামলার ঘটনায় সরকার নতুন কোনো ট্রাইব্যুনাল গঠনের কথা ভাবছে কিনা এমন প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, বাংলাদেশে নারী-শিশুদের জন্য ট্রাইব্যুনাল রয়েছে, যে কারণে নতুন করে ট্রাইব্যুনাল গঠনের দরকার নেই।

 

এ সময় উপস্থিত ছিলেন আইন মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নানসহ আরও অনেকে। ৮ জুলাই সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদেআলী গ্রামের মাইক্রোবাস চালক শেখ আজিজুর রহমানের ছেলে রাজনকে চোর অপবাদ দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ঘাতকরা। পরে তার লাশ গুম করার চেষ্টাকালে মুহিত আলমকে গ্রেপ্তার করা হয়।

 

ওই ঘটনায় জালালাবাদ থানায় প্রথমে পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। পরে রাজনের বাবা শেখ আজিজুর রহমান মামলার বাদী হন। মাইক্রোবাসে করে রাজনের লাশ ফেলার সময় হাতেনাতে আটক মুহিতকে মামলার প্রধান আসামি করা হয়।

 

এ ছাড়া তার ভাই সৌদি প্রবাসী কামরুল ইসলাম, তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়নাকে আসামি করা হয়। তাদের সবাইকে গ্রেপ্তার করে কয়েকদিন করে রিমান্ডে নেয় পুলিশ।

 

পরে আদালতে সবাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments