মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
মঙ্গলবার, জানুয়ারী 18, 2022
spot_img
Homeরায়পুররায়পুরে জাতীয় শোক দিবস পালিত র‌্যালি, আলোচনা ও কাঙালি ভোজ

রায়পুরে জাতীয় শোক দিবস পালিত র‌্যালি, আলোচনা ও কাঙালি ভোজ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য প্রদান, র‌্যালি, আলোচনা সভা ও কাঙালি ভোজের মাধ্যমে ৪০তম জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রায়পুর অডিটোরিয়ামে শুক্রবার (১৪ আগস্ট) বিকালে উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ। সভা সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাকী বিল্লাহ। অডিটোরিয়াম থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার অডিটোরিয়ামে ফিরে আসে। আলোচনা সভা শেষে কাঙালী ভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা ও পৌরসভার সকল ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে সহধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, স্বাচিপ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুল, রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, উপজেলা চেয়ারম্যান মাষ্টার মো. আলতাফ হোসেন হাওলাদার বিএসসি, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, আ.লীগ নেতা এ্যাড. ইউসুফ জালাল কিসমত, আইনুল কবির মনির, কাজী গুলজার, হারুনুর রশিদ, যুবলীগ নেতা কামরুল হাসান রাছেল, শাকিল চৌধুরী, মাসুম বিল্লাহ, ছাত্রলীগ নেতা মারুফ বিন জাকারিয়া, সাইফুল ইসলাম রাজীম প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments