বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
বৃহস্পতিবার, জানুয়ারী 20, 2022
spot_img
Homeচট্টগ্রামসারাদেশে শিক্ষাঙ্গনে ছাত্রলীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুর শহর ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

সারাদেশে শিক্ষাঙ্গনে ছাত্রলীগের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চাঁদপুর শহর ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের সন্ত্রাস, নৈরাজ্য, টেন্ডারবাজী ও শিক্ষকদের উপর হামলার প্রতিবাদে গতকাল  ৭ সেপ্টেম্বর সোমবার সকালে মাতৃপীঠ মোড় থেকে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁদপুর শহর বিক্ষোভ মিছিল বের করে।

 

মিছিলে নেতৃত্ব দেন শহর ছাত্রশিবিরের সভাপতি মোঃ ইসমাঈল খান, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর জামায়াতের সহকারী সেক্রেটারী মু. সাইফুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে শহর সভাপতি বলেন শিক্ষা হল মানুষের মৌলিক অধিকার, শিক্ষার মাধ্যমে মানুষের বিতরকার মনুষ্যত্ব ফুটে উঠে।

 

কিন্তু শিক্ষার সুষ্ঠু পরিবেশ না ফেলে ছাত্র-ছাত্রীরা অনৈতিক কার্যকলাপে ঝড়িয়ে পড়ে। ছাত্রলীগ, নামে ছাত্র সংগঠন হলেও তারা ছাত্রদের কল্যানে কোন কাজ করাতো দূরের কথা বরং শিক্ষার পরিবেশ নষ্ট করছে। সন্ত্রাস, চাঁদাবাজী, টেন্ডারবাজী, হল দখল, সিট বানিজ্য, ভর্তি বানিজ্য ইত্যাদির মাধ্যমে শিক্ষাঙ্গনকে অস্থির করে তুলছে।

 

এমনকি তারা জাতির জাগ্রত বিবেক মানুষ গড়ার কারিগর শিক্ষক সমাজের উপর হামলা করেছে যা অত্যন্ত নিন্দনীয়। ছাত্রলীগের এহেন কর্মকান্ডের জন্য শহর সভাপতি তীব্র নিন্দা জানান এবং ছাত্রলীগের অপকর্মতৎপরতা বন্ধ করে শিক্ষাঙ্গনে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার জন্য আহ্বান জানান।

 

অন্যথায় ছাত্রশিবির ছাত্রসমাজকে সাথে নিয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে ছাত্রলীগকে প্রতিহত করে শিক্ষাঙ্গনে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে বাধ্য হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments