শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
শনিবার, জানুয়ারী 22, 2022
spot_img
Homeগাইবান্ধাগাইবান্ধায় ২ গরু ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

গাইবান্ধায় ২ গরু ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাতপরিচয় দুই গরু ব্যবসায়রি লাশ উদ্ধার করেছে পুলিশ। রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি ব্রিজের পূর্ব পাশের একটি কলার বাগান থেকে বৃহস্পতিবার সকাল নয়টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

 

স্থানীয় লোকজন জানান, কাটাখালি ব্রিজের হাওয়াখানা নামক এলাকায় বৃহস্পতিবার সকালে হাত-পা বাঁধা ও গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় দুজনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে।

 

গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ সংবাদমাধ্যমকে জানান, নিহত দুই ব্যক্তির  বয়স একজনের ৩০ ও অন্যজনের ৪৫ বছর হতে পারে। তাদের পকেটে গরু বেচা-কেনার কয়েকটি রশিদ পাওয়া যায়। রশিদগুলো লালমনিরহাট জেলার বড়বাড়ি হাটের ছিল।

 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে তারা দুজনই গরুর ব্যবসা করতেন। তাদের হাত-পা বাঁধা ও গলায় লুঙ্গি পেঁচানো ছিল। এ ছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

 

ওসি জানান, ধারাণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাদের শ্বাসরোধে হত্যা করে গরু ও টাকা ছিনতাইয়ের পর লাশ ফেলে গেছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়াও চলছে বলে ওসি জানান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments