শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeপিরোজপুরকাউখালীতে সন্ত্রাসীদের হাতে নিহত ছাত্রদল নেতা অনুর মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও...

কাউখালীতে সন্ত্রাসীদের হাতে নিহত ছাত্রদল নেতা অনুর মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফলি অনুষ্ঠিত

পহেলা জানুয়ারী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন কর্মসূচীতে যোগ দিতে গিয়ে পিরোজপুর থেকে ফেরার পথে সন্ত্রাসীদের হাতে নিহত অনুর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পিরোজপুরের কাউখালী উপজেলা বিএনপি শুক্রবার সন্ধ্যায় উত্তর বাজার দলীয় কার্যলয়ে আলোচনা সভা ও দোয়া মাহফলি অনুষ্ঠিত হয়েছে।

 

আলেচনা সভায় উপজেলা চেয়ারম্যান ও বিএনপির আহবায়ক এস, এম আহসান কবিরের সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান মিয়া, কাফি চৌধুরী, বদরুদ্দোজা মিয়া, শেখ মিরাজ আহম্মেদ, বিএনপি নেতা গিয়াস উদ্দিন আলি, যুবদলের সভাপতি সায়েম উদ্দিন, যুগ্ম-সাধারন সম্পাদক মন্জুরুল কবির পেয়ারু, উপজেলা ছাত্রদল নেতা সিরাজুল ইসলাম উজ্জল, লিয়াকত হোসেন, রফিকুল ইসলাম রফিক, জাহিদুর রহমান ফিরোজ, শারিফুল আজম সোহেল প্রমুখ।

 

উল্লেখ্য ২০১১ সালের  পহেলা জানুয়ারী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন কর্মসূচীতে যোগ দিতে পিরোজপুরে ফেরার পথে সন্ত্রাসীদের হাতে দিনে দুপুরে প্রকাশ্যে অপহরন করে নিয়ে গিয়ে নির্মম ভাবে নির্যাতন করে পিরোজপুরের কাউখালী উপজেলা ছাত্রদলের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তারিফুর রহমান অনুকে হত্যার পাচঁ’বছরেও আসামী গ্রেফতার এবং বিচার হয়নি।

 

ছাত্রদল নেতা তারিফুর রহমান অনু হত্যা মামলায় কোন আসামী গ্রেফতার না হওয়ায় তাদের পরিবার ও স্থানীয় নেতা কর্মীদের মাঝে বিরাজ করছে ক্ষোভ ও হতাশা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments