বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeপিরোজপুরকাউখালীতে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপনে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীর মধ্যদিয়ে পালন

কাউখালীতে ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপনে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীর মধ্যদিয়ে পালন

পিরোজপুরের কাউখালীতে সোমবার সকালে বাঙালির গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে নেতৃত্ব দানকারী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে উদ্যাপন করা হয়েছে।

 

‘দেশরত্ব শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, শান্তি, গণতন্ত্র ও উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ এই স্লো-গানকে সামনে রেখেই র‌্যালীটি মুজিব চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কাউখালী সোনালী ব্যাংক চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহফুজুর রহমান শাওনের সভাপতিত্বে বক্তব্য দেন, সাবেক ছাত্রলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন, সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিন্টু তালুকদার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউনুচ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন প্রমুখ।

 

পরদিকে উপজেলা ছাত্রলীগের পদবঞ্চিত নেতারা কাউখালী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে উদ্যাপন করেছে। র‌্যালীটি ডাকবাংলো থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাবের হোসেন সাবুর সভাপতিত্বে বক্তব্য দেন, ছাত্রলীগ নেতা মোঃ সোহাগ হোসেন, মীর রিয়াজ, ভুট্টো প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments