বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
বৃহস্পতিবার, অক্টোবর 21, 2021
spot_img
Homeকুমিল্লাদাউদকান্দিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

দাউদকান্দিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

৩ জানুয়ারি রোববার দুপুরে কুমিল্লার দাউদকান্দিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন,  প্রতিবাদ সভা ও জেলা-উপজেলা প্রশাসনের বরাবরে স্বারকলিপি প্রদান করেন দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্রছ-শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকগণ।

 

উপজেলার দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের দুই বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সফল সদস্য ও নব নির্বাচিত কমিশনার মোঃ রকিব উদ্দিন সরকার রকিবের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এই কর্মসূচী পালন করেন তারা।

 

এসময় হাজার হাজার শিক্ষার্থীকে ‘নিরাপদ জীবন চাই, সন্ত্রাসীদের বিচার চাই’ সংবলিত প্লে-কার্ড ও ব্যানারে নিয়ে থানার সামনে রাস্তার দু’পাশে দাঁড়িয়ে ওই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানাতে দেখা যায়।

 

উক্ত প্রতিবাদ সভায় দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ম্যানেজিং কমিটির সদস্য এডভোকেট আহসান হাবিব চৌধুরী নীল মিয়া।

 

তিনি বলেন, ‘একজন নিরপরাধ রাজনীতিক কর্মী ও শিক্ষানুরাগীর ওপর সন্ত্রাসী হামলা বড়ই দুঃখজনক’। তিনি পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনারা সন্ত্রাসীদেরকে না ধরতে পারলে-এটা হবে প্রশাসনের চরম ব্যর্থতা’।

 

পরে আওয়ামীলীগ ও স্কুল কর্তৃপক্ষ জেলা প্রসাশকসহ উপজেলা নির্বাহী অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট স্বারকলিপি প্রদান করেন।

 

উল্লেখ্য যে, ৩০ ডিসেম্বর পৌরসভার ৯নং ওয়াডের্র কমিশনার পদে রকিব উদ্দিন রকিব নির্বাচিত হয়ে রাতে বাসায় ফেরার সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। বর্তমানে তিনি ডিএমসিতে মৃত্যুর সঙ্গে সাথে পাঞ্জা লড়ছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments