শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিফখরুলসহ ২৩ নেতাকর্মীর চার্জ শুনানি ৩ ফেব্রুয়ারি

ফখরুলসহ ২৩ নেতাকর্মীর চার্জ শুনানি ৩ ফেব্রুয়ারি

শাহজাহানপুর থানার নাশকতা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদসহ ২৩ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ৩ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। সোমবার আসামিপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান নতুন এ দিন ধার্য করেন।

 

সোমবার মামলার অভিযোগ গঠন শুনানির নির্ধারিত দিন ধার্য ছিল। আদালতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান ও যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত না হওয়ায় তাদের আইনজীবী জয়নাল আবেদীন মেজবাহ অভিযোগ গঠন পেছানোর জন্য সময়ের আবেদন করেন।

 

অপরদিকে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

 

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৩ সালের ২ মার্চ হরতাল চলাকালে শাহজাহানপুর থানা এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী বাদী হয়ে মামলাটি করেন।

 

গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন মুন্সী ২০১৩ সালের ২০ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস ও যুগ্ম-মহাসচিব আমানউল্লাহ আমানসহ ২৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments