রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লাবিএনপি নেতার ভাইয়ের মৃত্যুতে নাঙ্গলকোট প্রেসক্লাবের শোক

বিএনপি নেতার ভাইয়ের মৃত্যুতে নাঙ্গলকোট প্রেসক্লাবের শোক

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এ কেএম নুরুল আফছার বড় নয়নের বড় ভাই একে এম জাহাঙ্গীর আলমের মৃত্যুতে নাঙ্গলকোট প্রেস ক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

 

রবিবার রাত ৮ টা ৪৫ মিনিটে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে স্ট্রোক জনিত কারনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৫ বছর। ইন্না লিল্লাহি ওয়া……. রাজিউন।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী,  ছেলে ২, ও  মেয়ে ১ রেখে গেছেন। সোমবার সকালে পৌর এলাকার গ্রামের মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুদ্দিন কালু, সাবেক চেয়ারম্যান শাহজাহান মজুমদার, উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর জয়নাল আবদিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া, আওয়ামীলীগের সহ-সভাপতি ভিপি হুমায়ুন, অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান সাদেক হোসেন, পৌর বিএনপির সভাপতি নুরুল আমিন জসিম প্রমুখ।

 

এছাড়া ও নাঙ্গলকোট প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন সাপ্তাহিক সময়ের দর্পনের সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি এ এফ এম শোয়ায়েব, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, প্রেস ক্লাবের সহ-সভাপতি বেলাল হোসেন রিয়াজ, সোহরাব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন জনি, মো: ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক মো: দুলাল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, সাহিত্য সম্পাদক কবি আজিম উল্যাহ হানিফ, সদস্য মো: অহিদ উল্লাহ পাটোয়ারী, মো: রেজাউল করিম রাজু প্রমূখ।

 

এছাড়াও  নাঙ্গলকোট বাজারের ব্যবসায়ী, সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক মহলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments