সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
সোমবার, নভেম্বর 29, 2021
spot_img
Homeকুমিল্লানাথেরপেটুয়ায় অজ্ঞাত এক কিশোরকে উদ্ধার

নাথেরপেটুয়ায় অজ্ঞাত এক কিশোরকে উদ্ধার

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় রাস্তার আস্তাকুঁড়ে ৮ দিন পড়ে থাকার পর মঙ্গলবার অসুস্থাবস্থায়  অজ্ঞাত এক কিশোরকে উদ্ধার করেছেন স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই হাসান আহম্মদ।

 

নাথেরপেটুয়া সুপার মার্কেটের ব্যবসায়ি আনিসুর রহমান শামীমের সহযোগিতা ওই কিশোরকে উদ্ধার করেন তিনি। পরে উপজেলা সমাজসেবা অফিসার মোঃ তাজুল ইসলাম মজুমদারকে সাথে নিয়ে ওই কিশোরকে নিজ দায়িত্বে লাকসাম সরকারী হাসপাতালে ভর্তি করেন এসআই হাসান আহম্মদ।

 

বর্তমানে হাসপাতালে কিশোরের দেখাশুনা ও চিকিৎসা ব্যয় বহন করছেন ওই এসআই। সরকারী দায়িত্ব পালনের পাশাপাশি ইতিপূর্বে তিনি মানবিক কাজেও অন্যন্যা দৃষ্টান্ত রাখেন।

 

এদিকে ওই নাথেরপেটুয়া তথা আশপাশের এলাকায় অপরাধ প্রবণতা দমনে সরকারী দায়িত্ব পালনে সাফল্য ও সুনাম অজর্ন করেন এসআই হাসান আহম্মদ। জন-নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা উন্নতির ক্ষেত্রে তার অসাধারণ সক্ষমতায় দেখেছে এলাকাবাসী। ওই এসআই’র চৌকস তৎপরতা ও বীরত্বের প্রশংসা করেছেন অধীনস্থ এএসআই, কনস্টেবলরা এবং স্থানীয় নাথেরপেটুয়া সুপার মার্কেটের ব্যবসায়িরা।

 

তারা জানায়, হাসান আহম্মদ সাহসী, নীতিবান ও সফল একজন পুলিশের এস.আই।

 

 

হাসান আহম্মদের সাথে যোগাযোগ করলে তিনি জানান, নাথেরপেটুয়ায় পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্ব গ্রহণ অদ্যাবধি জনগণের জান-মালের নিরাপত্তার পাশাপাশি আইন-শঙ্খলার উন্নতির লক্ষে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

তিনি বলেন, মনোহরগঞ্জে মাদক বিরোধী যে অভিযান শুরু হয়েছে তার পুরোপুরি বিজয় না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে। ইতিমধ্যে আমরা অভিযান চালিয়ে বেশ কয়েকজন মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছি। এতে করে জন-মনে স্বস্তি ফিরে এসেছে। নাথেরপেটুয়াসহ মনোহরগঞ্জের অপরাধ কর্মকান্ড শূন্যে না আসা পর্যন্ত অভিযান চালিয়ে যাবেন বলে তিনি আরো জানিয়েছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments