বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
বুধবার, ডিসেম্বর 1, 2021
spot_img
Homeরাজনীতিনিজামীর রায় কার্যকর শুধু সময়ের অপেক্ষা: কামরুল

নিজামীর রায় কার্যকর শুধু সময়ের অপেক্ষা: কামরুল

জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর রায় কার্যকর করা এখন শুধু সময়ের অপেক্ষা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

 

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে রমনা থানা আওয়ামী লীগ আয়োজিত জামায়াতে ইসলামীর ডাকা হরতালের বিপক্ষে এক মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী একে একে সকল যুদ্ধাপরাধীর বিচার সম্পন্ন করা হচ্ছে। এরই প্রেক্ষিতে নিজামীর বিচার সম্পন্ন হয়েছে। এই বিচার কার্যকর করা এখন সময়ের ব্যাপার মাত্র। এ রায কর্যকর করা হবে, এতে কোনো সন্দেহ নাই।

 

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দ্যেশ্য করে তিনি বলেন, পাক সেনাদের প্রেমে যারা বিভোর, শহীদদের যারা অবমাননা করে, অগুন সন্ত্রাস করে, হরতালের নামে গাড়ী পুড়িয়ে মানুষ হত্যা করে আমরা পর্যায়ক্রমে তাদেরও বিচার করব।

 

বাংলাদেশে যুদ্ধোপরাধীদের কোনো সংগঠন থাকতে পারেনা উল্লেখ করে মন্ত্রী বলেন, আগামী ২০১৬ সালের মধ্যেই এ দেশ থেকে জামায়াতের রাজনীতিকে নিষিদ্ধ করা হবে।

 

রমনা থানা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, প্রজন্ম লীগের সভাপতি আসাদুজ্জামান দূর্জয় প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments