মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
মঙ্গলবার, অক্টোবর 26, 2021
spot_img
Homeরায়পুররায়পুর সরকারী কলেজে বহিরাগতদের হামলায় ৫ শিক্ষার্থী আহত

রায়পুর সরকারী কলেজে বহিরাগতদের হামলায় ৫ শিক্ষার্থী আহত

লক্ষ্মীপুরের রায়পুর সরকারী ডিগ্রী কলেজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বহিরাগত বখাটেদের হামলায় অন্তত পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। শনিবার দুপুর ১ টার দিকে  কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এসময় বহিরাগত বখাটেরা কলেজের কয়েক ছাত্রের কাছ থেকে প্রায় ১২ হাজার টাকা লুটে নেয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

 

আহত শিক্ষার্থীরা হলেন- এইচএসসি বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র দুলাল হোসেন, ডিগ্রী বিবিএস বিভাগের ৩য় বর্ষের ছাত্র বাপন, বিবিএস ১ম বর্ষের মিলন হোসেন, বিবিএস ২য় বর্ষের রাব্বিসহ ৫ জন আহত হয়েছে। পরে অন্যছাত্ররা তাদের উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়।

 

ডিগ্রী বিবিএস বিভাগের ৩য় বর্ষের ছাত্র বাপন ও এইচএসসি বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র দুলাল হোসেন জানান, শনিবার দুপুরে ক্লাস শেষে কলেজের ২য় তলায় তারা কয়েক বন্ধু মিলে কথা বলছেন। এসময় এইচএসসি ব্যবসা শিক্ষা শাখার ইসরাত জাহান নামের এক ছাত্রী তাকের সাথে কথা বলেন। এ কথা বলাকে কেন্দ্র করে এইচএসসি ব্যবসা শিক্ষা শাখার ফাহাদ হোসেন এসে তাদের দু’জনের সাথে উত্তেজিত হয়। একপর্যায় ফাহাদ তার মোবাইল ফোনে ১৫-২০ বহিরাগত বখাটেদের ডেকে এনে তাদের দু’জনকে কলেজ ক্যাম্পাসের ভিতরে এলোপার্থাড়ী পিটিয়ে গুরুতর আহত করে এবং তাদের উদ্ধারে এগিয়ে আসলে মিলন ও রাব্বিসহ আরও ৩ জনকে পিটিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে প্রথমিক চিকিৎসা দেয়া হয়। এঘটনায় তারা থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন।

 

কলেজ ছাত্রলীগের আহব্বায়ক সাইফুল ইসলাম রাজিম বলেন, প্রায় সময় ফাহাদ কলেজের আসপাশে বহিরাগতদের নিয়ে আড্ডা দিয়ে থাকে। এ বিষয়ে আগেও তাকে কয়েকবার বলা হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের উপর হামলাকারীদের ধরতে পুলিশকে বলা হয়েছে।

 

রায়পুর সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক মোহাম্মদ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রথম ঘটনাটি মীমাংশার করার চেষ্টা করা হলে বহিরাগতদের কারনেই আর মীমাংশা করা যায়নি। রোববার কলেজের অধ্যক্ষ স্যরা আসলে ফের এ ঘটনাটি নিয়ে বসা হবে।

 

এঘটনায় অভিযুক্ত ফাহাদের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, এঘটনাটি থানা পুলিশকে কেউ জানায়নি। এঘটনায় কোন ছাত্র লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও কলেজে বহিরাগতদের কারনে শান্তি-শৃঙ্খলা নষ্ট হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে পুলিশ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments