রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লাব্রাহ্মণবাড়িয়ায় চার প্লাটুন বিজিবি মোতায়েন

ব্রাহ্মণবাড়িয়ায় চার প্লাটুন বিজিবি মোতায়েন

ব্রাহ্মণবাড়িয়ায় ১১ ও ১২ জানুয়ারি নাশকতার ঘটনায় সোমবার বিএনপির সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে সম্ভাব্য অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শহরে চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সোমবার সকাল পৌনে ১১টার দিকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চার প্লাটুন সদস্য শহরে টহল শুরু করে।

 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান জানান, ব্রাহ্মণবাড়িয়ায় ১১ ও ১২ জানুয়ারি ঘটে যাওয়া নাশকতার ঘটনায় সোমবার সকালে সংবাদ সম্মেলনের প্রস্তুতি নেয় জেলা বিএনপি।

 

প্রথমে তারা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করার প্রস্তুতি নেয়। কিন্তু ওই দুইদিনের তাণ্ডবের ঘটনায় মামলা থাকায় গ্রেপ্তার এড়াতে প্রেসক্লাবে না করে জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির বাড়িতে বেলা ১১টায় সংবাদ সম্মেলনের প্রস্তুতি নেয় বিএনপি।

 

এই সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে দলটির নেতাকর্মীরা ওই বাড়ির সামনে জড়ো হচ্ছিল। এজন্য ফের সংঘর্ষ ও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শহরে চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

উল্লেখ্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন রাতে সাংবাদিকদের ফোন করে সোমবার সকালে সংবাদ সম্মেলন করার কথা জানিয়েছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments