শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeঢাকাপুলিশের বিচার না হলে ঢাকার রাস্তার বাতি বন্ধ

পুলিশের বিচার না হলে ঢাকার রাস্তার বাতি বন্ধ

সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন পরিদর্শক বিকাশ চন্দ্রের উপর হামলাকারী পুলিশ সদস্যদের বিচার না করলে ঢাকা শহরের ময়লা অপসারণ ও রাস্তার সকল বাতি বন্ধ  করে দেওয়া হবে বলে হুঁশিয়ারী দিয়েছেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ।

 

অবিলম্বে তিন দিনের মধ্যে চাকরি থেকে বহিস্কার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ঐক্য পরিষদ। সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এমন হুঁশিয়ারী দিয়েছেন বক্তারা।

 

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন পরিদশর্ক বিকাশ চন্দ্র দাস বৃহস্পতিবার ভোর বেলা পরিদর্শনে গেলে তাকে ছিনতাইকারী অপবাদ দিয়ে অন্যায়ভাবে  শারীরিক নির্যাতন করে।

 

শুধু তাই নয় এর আগেও পুলিশ অন্যায় ভাবে প্রকৌশলী মাজেদ ও বিদ্যুৎ বিভাগের কর্মচারীসহ বার বার সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উপর হামলা করেছে।

 

বেধে দেওয়া সময়ের মধ্যে এই হামলাকারীদের শাস্তির আওতায় না আনলে থানা ঘেরাওসহ বৃহত্তর কর্মসূচী গ্রহণ করা হবে বলেও জানিয়েছে সিটি কর্পোরেশনের শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদের সদস্য সচিব আব্দুল লতিফ।

 

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন শ্রমিক কর্মচারী লীগের সভাপিত মিজানুর রহমান ভূইয়া, মো: আ. রশিদ, মো: ইব্রাহীম, মুস্তাফিজুর রহমান, আ. সত্তার ও মো. শাজাহান প্রমুখ।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments