শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeরাজনীতিবাবলুকে অব্যাহতি, নতুন মহাসচিব হাওলাদার

বাবলুকে অব্যাহতি, নতুন মহাসচিব হাওলাদার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় পার্টির মহাসচিব পদ থেকে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে অব্যাহতি দিয়ে এবিএম রুহুল আমিন হাওলাদারকে ফের মহাসচিব ঘোষণা করেছেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদের বনানী অফিসে মঙ্গলবার দুপুরে জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

 

তিনি বলেন, আমি রংপুরে দলের এক সভায় গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরকে দলের কো-চেয়ারম্যান ঘোষণা করায় দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়। রংপুরে জাতীয় পার্টির দূর্গ। এখানের নেতাকর্মীদের সম্মতিতেই জিএম কাদেরকে কো-চেয়ারম্যান করা হয়েছে। তাকে পরবর্তীতে দলের দায়িত্ব নিতে প্রস্তুত করা হচ্ছে।

 

এরআগে গত রবিবার রংপুরে এরশাদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও তার ছোটভাই জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান ঘোষণা করেন। এরপরদিন সোমবার ঢাকায় জাতীয় পার্টির সরকার সমর্থক সাংসদ ও সভাপতিমণ্ডলীর নেতাদের একাংশের জরুরি বৈঠকে এরশাদের সিদ্ধান্তকে ‘গঠনতন্ত্রবহির্ভূত’ ঘোষণা হয়।

 

সেইসঙ্গে এরশাদের স্ত্রী এবং সংসদে বিরোধী দলীয় নেতা রওশনকে দলের ‘ভারপ্রাপ্ত চেয়ারপারসন’ করা হয়েছে বলে জানান পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার এমন সিদ্ধান্ত নিলেন এরশাদ।

 

সংবাদ সম্মেলনে এরশাদ বলেন, রওশনকে ভারপ্রাপ্ত চেয়ারপারসন ঘোষণা দেয়ার বাবলু কে?

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments