রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeরায়পুররায়পুরে মাহ্ফিলে এসে যুবকের আত্মহত্যা

রায়পুরে মাহ্ফিলে এসে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুরের রায়পুরে মাহ্ফিলে আসে বিষপানে আব্দুর রহিম (৩৫) নামের এক যুবক আত্মহত্যার করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কলাকোপা গ্রামের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রহিম নোয়াখালীর জেলার বেগমগঞ্জ উপজেলার বসন্তবাগ গ্রামের সফি উল্যার ছেলে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

 

নিহতের বাবা আব্দুর রহিম জানান, গত মঙ্গলবার রাতে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কলাকোপা গ্রামের মোল্লান ভূইয়া বাড়ীতে মরহুম মাওলানা আব্দুল কাইয়ুম সাহের ৮০ মত দিন ব্যাপি ফাহ্ফিলে আসেন তার ছেলে। বুধবার সকালে ওই বাড়ীতে বিষপান করে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানী লোকজন তাকে উদ্ধার করে রায়পুর সরকারী হাপাতালে ভর্তি করলে বেলা ১১ টার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 

নিহতের বাবা আরও জানান, গত এক সাপ্তাহ আগে তার ছেলে সাথে অভিমান করে তিন বাচ্চাকে ফেলে ছেলে স্ত্রী অন্য এক লোকের সাথে চলে যায়। ওই ঘটনার কারনে এখানে এসে আত্মহত্যা করতে পারে।

 

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তফা খালেদ বলেন, হাসপাতলে আনার পর প্রথমিক চিকিৎসা দেওয়ার পরেও অতিরিক্তি বিষপান করায় যুবক মারা যায়।

 

রায়পুর থানা (এসআই) মো. হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments