শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
শনিবার, ডিসেম্বর 4, 2021
spot_img
Homeকক্সবাজারকুতুবজোমের কুখ্যাত জলদস্যু সর্দার ফের বেপরোয়া-এলাকায় উত্তেজনা

কুতুবজোমের কুখ্যাত জলদস্যু সর্দার ফের বেপরোয়া-এলাকায় উত্তেজনা

কুখ্যাত জলদস্যু লেং ফরিদ স্ব-দলবল নিয়ে ফের সক্রিয় হয়ে কুতুবজোম নয়াপাড়ায় অবস্থান করাতে এলাকার জনগন চরম উৎকন্ঠায় রয়েছে।

 

সোনাদিয়া চ্যানেলের জলদস্যু সম্রাট ও আলোচিত মানবপাচারকারী মহেশখালীর কুতুবজোম নয়াপাড়া এলাকার মৃত কবির আহমদ প্রকাশ ১ নম্বর কবিরের পুত্র মো. ফরিদ প্রকাশ লেং ফরিদ কে থানা পুলিশ, র‌্যাব, কোষ্টগার্ড ও  গোয়েন্দা বিভাগের লোকবল দীর্ঘ দিন ধরে অভিযান চালিয়ে ব্যর্থ হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে তার আস্তানায় মহেশখালী থানার অফিসার ইনচার্জ সাইকুল আহমেদ ভুইঁয়া’র নেতৃত্বে এসআই বোরহান উদ্দিন ও এসআই ফজলুল কাদের পাটোয়ারী সহ একদল পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করতে পারেনি।

 

কুখ্যাত জলদস্যু ও মানবপাচারকারী লেং ফরিদের বিরোদ্ধে অপহরন, হত্যা, চিংড়ীঘের দখল, চাদাঁবাজী, মামলা রয়েছে, পাশাপাশি চকরিয়া থানায় জিআর মামলা ১৯-১৩/০১/২০০১ইং, মহেশখালী থানায় জিআর মামলা ১৪-১৬/০২/২০০৫ইং, ০৪-২৬/০৬/২০০৪ইং, ০৮-০৭/০১/২০০৮ইং, ১৮-২১/১০/২০০৯ইং, ২২-২৬/১২/২০০৭ইং, ১৫-১৫/১২/২০১১ইং, মানবপাচার মামলা ১২-০৬/০৬/২০১৪ইং।

 

উপরিল্লোখিত মামলা বাদে ও চেক প্রতারনা, মারামারি, বন মামলা, মাদকদ্রব্য ও নৌ-ডাকাতি সহ কয়েক ডজন খানেক মামলা রয়েছে। এ ব্যাপারে এএসপি সার্কেল মাসুদ জানান, লেং ফরিদের বিরোদ্ধে অসংখ্য মামলা রয়েছে তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ প্রশাস সবসময় তৎপর রয়েছে।

 

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ সাইকুল আহমেদ ভুইঁয়া জানান, শীর্ষ মানবপাচারকারী লেং ফরিদকে গ্রেপ্তার করতে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

জেলার শীর্ষ জলদস্যু ও আলোচিত মানবপাচারকারী লেং ফরিদকে শিঘ্রিই গ্রেপ্তার করে এলাকায় শান্তি ফিরিয়ে আনার আবেদন জানাচ্ছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments