শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeফেনীসোনাগাজীতে সন্ত্রাসী হামলায় পলিটেকনিকেলের ছাত্র আহত

সোনাগাজীতে সন্ত্রাসী হামলায় পলিটেকনিকেলের ছাত্র আহত

সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়া গ্রামে চাঁদার দাবিতে স্থানীয় সন্ত্রাসীদের হামলায় বুধবার সন্ধ্যায় ফেনী পলিটেকনিকেল ইনস্টিটিউটের আর্কিটেক্সার বিভাগের ৩য় বর্ষের এক ছাত্র আহত হয়েছে।

 

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দক্ষিণ পূর্ব চরচান্দিয়া গ্রামের মহিষ খামার মালিক আবদুল মতিন থেকে চরাঞ্চলে মহিষ পালনের অনুমতি বাবদ স্থানীয় সন্ত্রাসী ও কয়েকজন জলদস্যূ দীর্ঘদিন থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে।

 

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে বুধবার সন্ধ্যায় আবদুল মতিনের কলেজ পড়ুয়া ছেলে আবদুল্যাহ্ আল নোমানকে বাড়ির পাশে একা পেয়ে লোহার রড, লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত অবস্থায় ফেলে যায়। তার আত্মচিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত কলেজ ছাত্র নোমানকে উদ্ধার করে তার আত্মীয়স্বজনরা সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

 

এ ব্যাপারে আহত কলেজ ছাত্র আবদুল্যাহ আল নোমান বাদী হয়ে স্থানীয় সন্ত্রাসী ও জলদস্যূ হেঞ্জু মিয়া (৫৫) রহিম উদ্দিন (২০) সুজন (১৮) জসিম উদ্দিন (৪০) সাহাব উদ্দিন (৩২)  সহ অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করে যাচ্ছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments