শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকক্সবাজারআসন্ন ইউপি নিবার্চনকে সামনে রেখে টেকনাফ উপজেলায় সরকার দলীয় প্রার্থীদের দৌড়ঝাপ শুরু

আসন্ন ইউপি নিবার্চনকে সামনে রেখে টেকনাফ উপজেলায় সরকার দলীয় প্রার্থীদের দৌড়ঝাপ শুরু

আসন্ন ইউপি নিবার্চনকে সামনে রেখে টেকনাফ উপজেলায় সরকার দলীয় প্রার্থীদের ইতিমধ্যে দৌড়ঝাপ শুরু করেছে। ইউনিয়ন ভিত্তিক সম্ভাব্য দলীয় প্রার্থীদের দীর্ঘ তালিকা দেখা যাচ্ছে।

 

এর মধ্যে হোয়াইক্যং ইউনিয়নে আওয়ামীলীগ নেতা ফিরুজ চৌধুরী, হারুন সিকদার, আলমগীর চৌধুরী, সাবেক ছাত্রলীগ সভাপতি ফরিদুল আলম জুয়েল সহ অনেকের নাম শুনা যাচ্ছে। হ্নীলা ইউনিয়নের উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সাংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলীর পুত্র মোরশেদ, এইচ,কে আনোয়ার, সেলিম সিকদার, ফরিদ মেম্বার, আবুল হোসেন মেম্বার সহ আরও অনেক প্রার্থী।

 

টেকনাফ সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, উপজেলা চেয়ারম্যানের পুত্র ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ শাহ জাহান, হাম জালাল মেম্বার সহ আরও অনেকেই।

 

সাবরাং ইউনিয়নে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি মেম্বার নুর হোছাইন, আওয়ামীলীগ নেতা হাব্বিুর রহমান মেম্বার, আওয়ামীলীগ নেতা আলহাজ্জ সোনা আলী, মোহা¤মদ ইসমাঈল, জাহেদ হোছাইন, আবুল কালাম সহ আরও অনেকেই।

 

বাহার ছড়া ইউনিয়নে আওয়ামীলীগ নেতা মৌলভী আজিজ উদ্দীন, মেম্বার ইসলাম, সাইফুল্লাহ কোম্পানী, শহীদ উল্লাহ, শওকত আলী চেয়ারম্যান, আব্দুর রহমান বাহার, মাহবুবুর রহমান, আয়াছ কোম্পানী ও মোহাম্মদ রফিক সহ আরও অনেকেই। সর্বশেষ সেন্টমার্টিন ইউনিয়নে আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান (মুজিব), নূর আহাম্মদ মেম্বার ও বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন সহ আরও অনেক প্রার্থী দলীয় মনোনয় পাওয়ার আশাবাদী হয়ে দলের তৃণমূল পর্যায় হতে হাই কমান্ড পর্যন্ত যোগাযোগ রক্ষা করে চলেছে।

 

উল্লেখিত প্রার্থী ছাড়া আরও অনেক প্রার্থী রয়েছে যারা এখনো পর্যন্ত মূখ খূলেনি। সময় আসলে তারা দলের মনোনয়ন নেওয়ার জন্য দৌড়া-দৌড়ি শুরু করবে বলে স্ব-স্ব এলাকার ভোটারগণ জানান। এবারে দলীয় প্রার্থীও দলীয় প্রতিকে নিবার্চন করতে অনেক প্রার্থী আগে ভাগেই মাঠে নেমে পড়েছে। দুআ চাচ্ছেন ভোটারদের নিকট। কেন না এবারের ভোট ও প্রার্থী অত্যান্ত গুরুত্বপূর্ণ। যেখানে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী মনোনয়ন দেবেন। এ নিবার্চনকে ঘিরে টেকনাফ উপজেলায় সাজ সাজ রব পড়ে গেছে ভোটার ও প্রার্থীদের মধ্যে।

 

কে পাবে দলীয় মনোনয়ন, কাকে পরাবে ভোটারেরা জয়ের মালা, কে করবে এলাকার উন্নয়ন, এই নিয়ে ভোটারদের মধ্যে যেমনি হিসেব নিকেশ চলছে তেমনি দলীয় মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে চলছে নানা জল্পনা ও কল্পনা। এই প্রত্যাশার প্রহরে এলাকার ভোটার ও প্রার্থীগন।তবে শেষ পর্যন্ত কার কপালে জুটে মনোনয়ন তা বলা কঠিন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments