বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
বৃহস্পতিবার, ডিসেম্বর 2, 2021
spot_img
Homeরাজনীতিখালেদার স্থান পাগলা গারদ অথবা আদালতের বারান্দায়

খালেদার স্থান পাগলা গারদ অথবা আদালতের বারান্দায়

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “বেগম খালেদা জিয়া গণতন্ত্রের সুযোগ নিয়ে, উনি যদি শহীদদের ব্যাপারে, মুক্তিযুদ্ধের ব্যাপারে, বঙ্গবন্ধুর ব্যাপারে আবোল-তাবোল বকেন, তাহলে হয় উনার জায়গা পাগলা গারদে, আর না হলে আদালতের বারান্দায়।” মঙ্গলবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হাসানুল হক ইনু এসব কথা বলেন।
 

তথ্যমন্ত্রী বলেন, “বেগম খালেদা জিয়া ঠিক পাকিস্তানিদের মতোই বঙ্গবন্ধু, শহীদ, একাত্তরের শহীদ এবং মুক্তিযুদ্ধের প্রসঙ্গে আবোল-তাবোল বকছেন এবং অপমান করছেন। আমরা তার প্রতিবাদ করছি মাত্র। এটা কোনো রাজনৈতিক প্রতিহিংসা নয়।”

 

হাসানুল হক ইনু, “বেগম খালেদা জিয়া গণতন্ত্রের সুযোগ নিয়ে, উনি যদি শহীদদের ব্যাপারে, মুক্তিযুদ্ধের ব্যাপারে, বঙ্গবন্ধুর ব্যাপারে আবোল-তাবোল বকেন, তাহলে হয় উনার জায়গা পাগলা গারদে, আর না হলে আদালতের বারান্দায়। সুতরাং, উনি যদি পাগল হয়ে থাকেন, তাহলে পাগলা গারদে পাঠানো হবে। তাহলে মাফ পাবেন তিনি। আর না হলে আদালতের বারান্দায় যেতে হবে।”

 

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি বলেন, “এখানে আমরা কেবল সত্যি কথাটাই বলছি। উনি (খালেদা জিয়া) মিথ্যা কথা বলছেন। আমরা কেবল খালেদা জিয়া সম্পর্কে সত্যি কথাটাই বলছি।

 

সুতরাং বেগম খালেদা জিয়ার পক্ষে যারা সাফাই গাওয়ার চেষ্টা করছেন, তাদের উদ্দেশে বলব, একাত্তরের মুক্তিযুদ্ধ নিয়ে, বঙ্গবন্ধুকে নিয়ে বা বঙ্গবন্ধুর ভূমিকা নিয়ে এবং একাত্তরের শহীদদের আত্মত্যাগের ব্যাপারে যেকোনো কটাক্ষ গ্রহণযোগ্য নয়। আমরা মনে করি বেগম খালেদা জিয়া আবোল-তাবোলই বকছেন আর কি।”

 

এ সময় তথ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) সৈয়দ বেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার  শাখাওয়াত হোসেন, জাসদের জেলা সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments