শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
শুক্রবার, অক্টোবর 22, 2021
spot_img
Homeকুমিল্লাঅবহেলিত রাস্তাঘাট ও পৌরবাসির উন্নয়নে কাজ করে যাব

অবহেলিত রাস্তাঘাট ও পৌরবাসির উন্নয়নে কাজ করে যাব

লাকসাম ইছাপুরা সেন্টাল হাই স্কুলের গণ সংবর্ধনায় অনুষ্ঠানে পৌরসভার নব নির্বাচিত মেয়র ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক আবুল খায়ের বলেছেন, পৌরসভার অবহেলিত নাগরিকদের সকল সুবিধায় রাস্তাঘাট, বিশুদ্ধ পানি, জলাবদ্ধা নিরসনে ড্রেনের ব্যবস্তাসহ নাগরিক সেবা উন্নতির লক্ষ্যে ও বর্তমান সরকার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ্ব সম্পাদ মন্ত্রনায় সর্ম্পকৃত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও লাকসাম-মনোহরগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্যের হাত কে শক্তিশালি করাই আমার মুল লক্ষ্য।

 

আমি আপনাদের সংর্বধনা নিতে আসিনি, আমি এসেছি আপনাদের দোয়া নিতে। আপনাদের দোয়ার ও সহযোগিতায় মাধ্যমে লাকসাম পৌরবাসি আমাকে যে সম্মান দিয়েছে তা আমি চিরদিন মনে রাখবো।

 

গতকাল সোমবার বিকেলে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি,সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযুদ্ধা আলহাজ্ব তাজুল ইসলাম।

 

কুমিল্লা জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মাও আনম মাহমুদুল হকের সভাপতিত্বে ও বিদ্যালয় প্রধা শিক্ষক মোঃ আবুল ফয়েজের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোবারক হোসেন ভুঁইয়া, ইউনিয়ন (উত্তর) আ’লীগ সভাপতি খোরশেদ আলম তোতা, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, ইউনিয়ন (উত্তর) আ’লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, মৌলভি আলহাজ্ব সফিকুর রহমান, দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সহ-সভাপতি আবুল কালাম, লাকসাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও মেয়র পত্নী মনোয়ারা সুলতানা মুন্নি, পৌরসভার কাউন্সিলর মুশফিকা আলম মিতা, ইছাপুরা সেন্টাল হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক জাকির হোসেন, ইছাপুরা সেন্টাল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডা. মোঃইসমাঈল হোসেন প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন, গোবিন্দপুর ইউনিয়ন (উত্তর) যুবলীগ সভাপতি আবুল হোসেন, দক্ষিণ শাখা যুবলীগ সভাপতি হুমায়ুন কবির, যুবলীগ নেতা ওসমানগনি রুবেল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইলিয়াছ কাঞ্চন রিপনসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের কে ইছাপুরা সেন্টাল হাইস্কুল, সরকারি প্রাথমিক বিদ্যালয়, ব্যাংক এশিয়া ইছাপুরা শাখা, আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ্য থেকে ফুল দিয়ে সংবর্ধিত করা হয়।

 

সংবর্ধনা শেষে নব নির্বাচিত পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের ব্যাংক এশিয়া ইছাপুরা বাজার শাখা পরির্দশন করেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments